• আজ শনিবার, ৩ আশ্বিন, ১৪২৮ ৷ ১৮ সেপ্টেম্বর, ২০২১ ৷

পঞ্চগড়ে ২১টি গাছসহ গাঁজা চাষী আটক

Panchagar news
❏ রবিবার, আগস্ট ১, ২০২১ রংপুর

নাজমুস সাকিব মুন, পঞ্চগড় প্রতিনিধিঃ পঞ্চগড়ের আটোয়ারীতে ২১টি গাঁজা গাছসহ নুরুজ্জামান (৩৫) নামে এক গাঁজাচাষীকে আটক করেছে থানা পুলিশ।

শনিবার (৩১ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার বলরামপুর ইউনিয়নের লক্ষীদ্বার গ্রামে তার নিজ বাড়ি থেকে মোসলেম এর পুত্র নুরুজ্জামানকে আটক করা হয় ।

আটোয়ারী থানা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ ইজার উদ্দিন এর নির্দেশনায় এসআই মোঃ মোকারম হোসেনের নেতৃত্বে এসআই শাহীন, সম্রাট খান ও জাহাঙ্গীর এবং এএসআই আব্দুল মালেক ও পরিতোষ রায় সহ একটি পুলিশ টিম শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে লক্ষীদ্বার গ্রামে অভিযান চালিয়ে নুরুজ্জামান কে আটক করে।

এসময় আটককৃত মাদক ব্যবসায়ীর বসতঘরের দক্ষিণ – পূর্ব কোণে বড় আম গাছের নিচে গাঁজা গাছের বাগান করেছিল, সেখান থেকে ২১টি  গাঁজার গাছ উদ্ধার করে পুলিশ।

অফিসার ইনচার্জ মোঃ ইজার উদ্দিন বলেন, গাঁজার গাছসহ আটককৃত নুরুজ্জামানের বিরুদ্ধে অবৈধ মাদকদ্রব্য গাঁজা গাছ বিক্রয়ের উদ্দেশ্যে রোপন ও পরিচর্যা করার অপরাধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়। রবিবার ধৃত আসামীকে পঞ্চগড় বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে।

আরও পড়ুন :

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন