ময়মনসিংহ মেডিকেলে করোনা ও উপসর্গ নিয়ে ২১ জনের  মৃত্যু

Mymensing news
❏ রবিবার, আগস্ট ১, ২০২১ ময়মনসিংহ

কামরুজ্জামান মিন্টু, স্টাফ রিপোর্টার: ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় ২১ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ৯ জন করোনা শনাক্ত হয়ে ও ১২ জন উপসর্গ নিয়ে মারা যান। মৃত্যু হয়েছে  ১০ জন নারী ও ১১ জন পুরুষের।

করোনায় মৃতরা হলেন- ময়মনসিংহ সদরের নুরজাহান বেগম (৬৫), নাজমা বেগম (৭০), মো. আব্দুর রউফ (৬৫), মুক্তাগাছার সালমা বেগম (৪২), ত্রিশালের সুলতান আহমেদ (৭২), গৌরীপুরের মতিউর (৭০), টাঙ্গাইলের ঘাটাইলের মোশারফ হোসেন (৫২), মধুপুরের আব্দুল হামিদ (৫৫) ও গাজীপুরের শ্রীপুর উপজেলার খোদেজা বেগম (৫০)।

এছাড়া করোনার উপসর্গ নিয়ে মৃতরা হলেন- ময়মনসিংহ সদরের নাজমা সুলতানা (৫০), মোবারক হোসেন (৭০), হামিদা খাতুন (৭০), শিরিন আক্তার (৫৫), মুক্তাগাছার নুরজাহান (৮০), মাহফুজুল হক (৬৯), হালুয়াঘাটের জহির মিয়া (৩৩), মোহাম্মদ আলি (৫৯), ত্রিশালের লাভলি (৫৫), নান্দাইলের আব্দুর জব্বার (৮০), জামালপুর সদরের হাওয়া বেগম (৭০) ও দেওয়ানগঞ্জের জইনুদ্দীন (৩৩)।

রোববার (১ আগষ্ট) সকাল সাড়ে ১১ টায় সময়ের কন্ঠস্বরকে এসব তথ্য নিশ্চিত করেছেন হাসপাতালের করোনা ইউনিটের ফোকাল পার্সন ডা. মহিউদ্দিন খান মুন।

তিনি বলেন, বর্তমানে করোনা ইউনিটে ৫২৮ জন চিকিৎসা নিচ্ছেন। ভর্তি হওয়া রোগীদের নমুনা পরীক্ষা করে ৩৩১ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এর মধ্যে আইসিইউতে ভর্তি আছেন ২২ জন। নতুন করে ভর্তি হয়েছেন ৯৪ জন। এছাড়া গত ২৪ ঘন্টায় ৫০ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

ডা. মহিউদ্দিন খান মুন আরও বলেন, গত ২৪ ঘন্টায় ওয়ান স্টপ ফ্লু কর্নারে সেবা নিয়েছেন ৪০৮ জন এবং ৩০ জন টেলিমেডিসিন সেবা নিয়েছেন।

ময়মনসিংহ জেলা সিভিল সার্জন কার্যালয়ের তথ্য অনুযায়ী, জেলায় নতুন করে ১ হাজার ১৩৬ টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে ৩১২ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ পর্যন্ত জেলায় ১ লাখ ৫ হাজার ৯০৬ টি নমুনা পরীক্ষা করে ১৫ হাজার ৫২ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে এবং সুস্থ হয়েছেন ১১ হাজার ৩৪৩ জন। বর্তমানে  জেলায় শনাক্তের হার ২৭ দশমিক ৬৫ শতাংশ।

আরও পড়ুন :
Jamalpur new বাড়ি ভিটার জমির জন্য মরলেন দুই ভাই

❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৬, ২০২১

Mymensing news ঘুষ লেনদেন, এএসআই প্রত্যাহার

❏ মঙ্গলবার, সেপ্টেম্বর ১৪, ২০২১

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন