🕓 সংবাদ শিরোনাম
  • আজ রবিবার, ১১ আশ্বিন, ১৪২৮ ৷ ২৬ সেপ্টেম্বর, ২০২১ ৷

টাঙ্গাইলে ঝিনাই নদে পিকনিকের নৌকা থেকে পড়ে যুবক নিখোঁজ

Tangail Pic
❏ রবিবার, আগস্ট ১, ২০২১ ঢাকা

তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের ঝিনাই নদে কালিহাতী সদরের দক্ষিণ বেতডোবা মেঘাখালিতে পিকনিকের নৌকা থেকে পড়ে এক যুবক নিখোঁজ হয়েছেন। নিখোঁজ ব্যক্তি ঘাটাইল উপজেলার বিরাহিমপুর ইউনিয়নের করিমপুর গ্রামের মৃত কুরবান তালুকদারের ছেলে শাহ আলম তালুকদার (৩৩)।

রবিবার (১ আগস্ট) দুপুর দেড়টায় মেঘাখালি ব্রিজের নিচে এ ঘটনাটি ঘটে। ৪০ জন যাত্রী নিয়ে পিকনিকের নৌকাটি গতকাল (৩১ জুলাই) সকাল ১১টায় ঘাটাইলের করিমপুর থেকে ছেড়ে আসে। সখিপুর উপজেলার বহেড়াতৈল পিকনিক স্পটে রাত যাপন শেষে রবিবার সকাল সাড়ে দশটায় রওনা দিয়ে দুপুরে মেঘাখালি পৌঁছালে এ দুর্ঘটনাটি ঘটে। নিখোঁজ যুবক এক ছেলে ও মেয়ের জনক, পেশায় যাত্রীবাহী মাহিন্দ্রা চালক।

নৌকাটিতে থাকা নিখোঁজ ব্যক্তির চাচাতো ভাই আসলাম তালুকদার ও কবির হোসেন জানান, শাহ আলম নৌকার সামনে বসা ছিল। হঠাৎ করে মাথা ঘুরিয়ে বা ঘুম ঘুম অবস্থায় সে পড়ে গিয়ে থাকতে পারে।

টাঙ্গাইল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সাব-অফিসার আব্দুল কাদেরের নেতৃত্বে দুই জন ডুবুরিসহ ছয় সদস্যের একটি উদ্ধারকারী দল প্রায় ৩ ঘন্টা উদ্ধার তৎপরতা চালিয়ে খোঁজ না পাওয়ায় সন্ধ্যায় উদ্ধার অভিযান সমাপ্ত করেন। তাদেরকে স্থানীয় যুবক সুমন, জোবায়ের, সৈকত, সজীব উদ্ধার কাজে সহায়তা করেন। এসময় নদীর দুপারে শত শত উৎসুক জনতা ভিড় জমায়।

টাঙ্গাইল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সাব-অফিসার আব্দুল কাদের জানান, দুই দফায় তিন ঘন্টার উদ্ধার চেষ্টায় আমাদের ডুবুরি রুহুল আমিন, এনামুলসহ ছয়জনের চেষ্টায় নিখোঁজ শাহ আলমের কোনও খোঁজ না পেয়ে সন্ধ্যা ছয়টায় উদ্ধার কাজ সমাপ্ত ঘোষণা করা হয়।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন