• আজ মঙ্গলবার, ৬ আশ্বিন, ১৪২৮ ৷ ২১ সেপ্টেম্বর, ২০২১ ৷

প্রেমের ফাঁদ পেতে কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ ও ভিডিও ধারণ

Panchagar news
❏ মঙ্গলবার, আগস্ট ৩, ২০২১ রংপুর

নাজমুস সাকিব মুন, পঞ্চগড় প্রতিনিধিঃ পঞ্চগড়ের দেবীগঞ্জে ১৫ বছরের এক কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ এবং তা মুঠোফোনে ভিডিও ধারণের অভিযোগ উঠেছে। এই ঘটনায় মেয়ের মা বাদী হয়ে দেবীগঞ্জ থানায় ৫ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন।

উপজেলার দন্ডপাল ইউনিয়নের মৌমারী এলাকায় মৃত রেজাউলের পরিত্যক্ত বাড়িতে এই ঘটনা ঘটে।

মামলার আসামীরা হলেন- দন্ডপাল ইউনিয়নের কালীগঞ্জ লোহাগাড়ার মুন্না ও সাহেব আলীর ছেলে নুর, কালীগঞ্জ কলেজপাড়ার মৃত ওসমানের ছেলে রিমন, কালীগঞ্জ বাজারের মৃত রেজাউল করিমের ছেলে নিশাত, দেবীগঞ্জ পৌরসভার নতুন বন্দরের খোকা মিয়ার ছেলে জুয়েল রানা।

মামলার নথি থেকে জানা যায়, কালীগঞ্জ সুকাতু প্রধান উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ওই ছাত্রীর সাথে মুঠোফোনে দেবীগঞ্জ পৌরসভার নতুন বন্দর এলাকার জুয়েল রানার পরিচয় হয়। ব্যক্তিগত জীবনে জুয়েল বিবাহিত। তবে সে তার বিয়ের বিষয়টি গোপন করেন।

গত শনিবার (৩১ জুলাই) দুপুর দুইটার দিকে জুয়েল ওই মেয়ের সাথে দেখা করার জন্য মুঠোফোনে কল দিয়ে মৌমারী বাজারে ডেকে আনেন। এরপর কথাবার্তার এক পর্যায়ে বাকী আসামীদের সহযোগিতায় জুয়েল ওই মেয়েকে আসামী নিশাতের বাবা রেজাউলের পরিত্যক্ত বাড়িতে নিয়ে যায়। সেখানে নিশাত ও রিমন ওই মেয়ের মুখ ও হাত চেপে ধরে এবং নুর প্রথমে ধর্ষণ করে। এই সময় অপর আসামী মুন্না মুঠোফোনে ভিডিও ধারণ করে। এই সময় জুয়েল ঘরের বাইরে পাহাড়ারত অবস্থায় ছিলেন। পরে একে একে রিমন, নিশাত, মুন্না জুয়েল দুইবার মেয়েটিকে পালাক্রমে ধর্ষণ করেন। বিষয়টি কাউকে বললে ইন্টারনেটে ধর্ষণের ভিডিও ছড়িয়ে দিবে বলে হুমকি দেয় আসামীরা। এরপর মেয়েটিকে ছেড়ে দেয় তারা। মেয়েটি সন্ধ্যায় বাসায় ফিরে তার মাকে বিষয়টি জানানোর পর দেবীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে মামলা দায়ের করেন।

তদন্ত কর্মকর্তা ও ওসি (তদন্ত) বজলুর রশিদ মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, মেয়েটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। আমরা ইতিমধ্যে জুয়েলকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করেছি। বাকী আসামীদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

মেয়ের মা মুঠোফোনে বলেন, মেয়ের শারীরিক অবস্থা এখনো স্থিতিশীল হয়নি। হাসপাতালে চিকিৎসা শেষে আত্মীয়ের বাসায় আছি। এখানেই মেয়ে সুস্থ হওয়া পর্যন্ত চিকিৎসা করাবো।

আরও পড়ুন :
সীমান্ত বাংলাদেশি ভেবে ভারতীয় যুবককে হত্যা করল বিএসএফ

❏ মঙ্গলবার, সেপ্টেম্বর ২১, ২০২১

news n32 হাতীবান্ধায় ডোবার পানিতে পড়ে শিশুর মৃত্যু

❏ মঙ্গলবার, সেপ্টেম্বর ২১, ২০২১

Lalmonirhat news হাতীবান্ধায় বিদ্যুৎ স্পৃষ্টে একজনের মৃত্যু

❏ মঙ্গলবার, সেপ্টেম্বর ২১, ২০২১

বহিষ্কৃত আবু-ই হলেন পৌর মেয়র

❏ সোমবার, সেপ্টেম্বর ২০, ২০২১

লালমনিরহাটের দহগ্রামে দুই রোহিঙ্গা আটক

❏ রবিবার, সেপ্টেম্বর ১৯, ২০২১

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন