🕓 সংবাদ শিরোনাম
  • আজ শনিবার, ৩ আশ্বিন, ১৪২৮ ৷ ১৮ সেপ্টেম্বর, ২০২১ ৷

ময়মনসিংহ মেডিক্যালে আরও ১৭ জনের মৃত্যু

mmch
❏ মঙ্গলবার, আগস্ট ৩, ২০২১ ময়মনসিংহ

কামরুজ্জামান মিন্টু, স্টাফ রিপোর্টার- ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় ১৭ জনের মধ্যে ৬ জন করোনা শনাক্ত হয়ে ও ১১ জন উপসর্গ নিয়ে মারা গেছেন। এদের মধ্যে ১০ জন নারী ও ৭ জন পুরুষ।

করোনায় মৃতরা হলেন- ময়মনসিংহ সদরের শিলা সরকার (৪০), ঈশ্বরগঞ্জের আব্দুল কাইয়ুম (৬০), নেত্রকোনা সদরের বেদেনা (৬৫), হানিফা (৬৭), দিনাজপুরের ফুলবাড়ির শামসুন্নাহার (৬০) ও নরসিংদী সদরের আব্দুল মোতালেব (৬১)।

করোনার উপসর্গে মৃতরা হলেন- ময়মনসিংহ সদরের হোসনে আরা (৬৫), শামসুদ্দিন (৭৫), মুরশিদা (৪০), মোসলেম উদ্দিন (৬০), ভালুকার রওশন আরা (৩৭), তারাকান্দার জেবুন্নাহার (৫০), নান্দাইলের সুলতান উদ্দিন (৬২), ধোবাউড়ার সাহেরা বানু (৭০), নেত্রকোনা সদরের আদম আলি (৭০), টাঙ্গাইল সদরের জ্যোৎস্না (৭০) ও ঘাটাইলের জোবেদ আলি (৭৫)।

হাসপাতালের করোনা ইউনিটের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (ফোকাল পার্সন) মহিউদ্দিন খান মুন মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় সময়ের কন্ঠস্বরকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বর্তমানে করোনা ইউনিটে ৫৫১ জন চিকিৎসা নিচ্ছেন। ভর্তি হওয়া রোগীদের নমুনা পরীক্ষা করে ৩২৮ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এর মধ্যে আইসিইউতে ভর্তি আছেন ২২ জন। নতুন করে ভর্তি হয়েছেন ৮৮ জন। এ ছাড়া গত ২৪ ঘণ্টায় ৫২ জন সুস্থ হয়েছেন।

মহিউদ্দিন খান মুন আরও বলেন, গত ২৪ ঘণ্টায় ওয়ান স্টপ ফ্লু কর্নারে সেবা নিয়েছেন ৪৩৮ জন এবং ২৯ জন টেলিমেডিসিন সেবা নিয়েছেন।

সিভিল সার্জন কার্যালয়ের তথ্য অনুযায়ী, জেলায় নতুন করে ১ হাজার ৬৬৪টি নমুনা পরীক্ষা করে ৪৪৮ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ পর্যন্ত জেলায় ১ লাখ ৯ হাজার ১৮৭টি নমুনা পরীক্ষা করে ১৫ হাজার ৯৯৫ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

আরও পড়ুন :
Jamalpur new বাড়ি ভিটার জমির জন্য মরলেন দুই ভাই

❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৬, ২০২১

Mymensing news ঘুষ লেনদেন, এএসআই প্রত্যাহার

❏ মঙ্গলবার, সেপ্টেম্বর ১৪, ২০২১

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন