🕓 সংবাদ শিরোনাম
  • আজ শনিবার, ১০ আশ্বিন, ১৪২৮ ৷ ২৫ সেপ্টেম্বর, ২০২১ ৷

পুলিশ দেখেই পুকুরে ঝাঁপ, আটকের পর জানালেন তিনি দণ্ডপ্রাপ্ত

new54
❏ মঙ্গলবার, আগস্ট ৩, ২০২১ ময়মনসিংহ

কামরুজ্জামান মিন্টু, স্টাফ রিপোর্টার- ময়মনসিংহের নান্দাইলে পুকুরের পানিতে নেমে অস্ত্র মামলায় ১০ বছরের সাজাপ্রাপ্ত আসামি জসিম উদ্দিন (৪২) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃত জসিম উদ্দিন উপজেলার ৮ নম্বর সিংরইল ইউনিয়নের হরিপুর আলাবক্সপুর গ্রামের মৃত ফজলুর রহমানের ছেলে।

মঙ্গলবার (৩ আগষ্ট) বেলা সাড়ে ১১টায় সময়ের কন্ঠস্বরকে বিষয়টি নিশ্চিত করেছেন নান্দাইল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সাইফুল ইসলাম।

তিনি বলেন, সোমবার দুপুরে অন্য একটি ঘটনা তদন্তে করতে উপজেলার সিংরইল ইউনিয়নের হরিপুর আলাবক্সপুর গ্রামে মোটরসাইকেলে করে যাওযার পথে আমাদের দেখে জসিম উদ্দিন পালানোর চেষ্টা করে। বিষয়টি সন্দেহজনক মনে হলে মোটরসাইকেল থেকে নামতেই জসিম দৌড় দেয়। আমরাও তার পিছু দৌড় দিলে সে কিছুটা দূরে গিয়ে একটি পুকুরে নেমে পড়ে। এমতাবস্থায় আঁধাঘন্টা পাড় হলেও পুকুর থেকে না উঠলে আমাদের একজন পুলিশ পুকুরের পানিতে নেমে তাকে হাতকড়া পরিয়ে আটক করে। পরে তাকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদে জানা যায়, জসিম অস্ত্র মামলায় ১০ বছরের সাজাপ্রাপ্ত আসামি।

থানা সূত্রে জানা যায়, ২০০৫ সালের ২৫ জানুয়ারি অবৈধ অস্ত্র মামলায় আদালত গ্রেফতার জসিম উদ্দিনকে ১০ বছরের কারাদণ্ড দেন। এরপর থেকে তিনি পলাতক ছিলেন। এছাড়াও ঢাকার দক্ষিণখান থানার ২০১৪ সালের আরেকটি মামলায় তিনি পরোয়ানাভুক্ত আসামি।

আরও পড়ুন :
news n234 জামালপুরে ৯ ব্যক্তি জীবিত থেকেও ‘মৃত’

❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৩, ২০২১

news n34 ময়মনসিংহের নান্দাইলে ধানক্ষেতে রক্তাক্ত মরদেহ

❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৩, ২০২১

atok n342 নিজের মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেপ্তার!

❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৩, ২০২১

ত্রিশালের নতুন ইউএনও আক্তারুজ্জামান

❏ বুধবার, সেপ্টেম্বর ২২, ২০২১

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন