• আজ শুক্রবার, ২ আশ্বিন, ১৪২৮ ৷ ১৭ সেপ্টেম্বর, ২০২১ ৷

গণটিকা সফল করতে আওয়ামী লীগ নেতাকর্মীদের প্রচারণা চালানোর নির্দেশ

kader w5
❏ বুধবার, আগস্ট ৪, ২০২১ জাতীয়

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনাভাইরাস মোকাবিলায় সরকারের গণটিকা কার্যক্রম সফল করতে সারাদেশে মানুষের মঝে প্রচার চালাতে দলের নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন।

আজ বুধবার আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সঙ্গে ঢাকা মহানগর ও দলের সহযোগি-ভ্রাতৃপ্রতিম সংগঠনের সভাপতি-সাধারণ সম্পাদকদের বিশেষ সভার সূচনা বক্তব্যে এ কথা জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত এ সভায় ওবায়দুল কাদের সভাপতিত্ব করেন। টিকাগ্রহণে উদ্বুদ্ধ করতে প্রচারণা সফল ও শোকাবহ আগস্টে দলীয় কর্মসূচি সমন্বয় করতে এ সভার আয়োজন করা হয়।

ওবায়দুল কাদের বলেন, ‘সারাদেশের প্রতিটি ওয়ার্ড ও ইউনিয়ন পর্যায়ে আগামী ৭ থেকে ১৪ আগস্ট গণটিকা কার্যক্রম শুরু হচ্ছে। এই টিকা কার্যক্রম সফল করতে আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীদের দলের সভাপতি শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন। দলের সকল পর্যায়ের নেতাকর্মী টিকা টিকা গ্রহণ করবেন। পাশাপাশি সবাইকে টিকা গ্রহণে উদ্বুদ্ধ করতে প্রচারণা চালাবেন।’

করোনা মহামারির এই সময়ে জনগণের জীবন ও জীবিকার সুরক্ষায় জননেত্রী শেখ হাসিনার সরকার একনিষ্ঠভাবে কাজ করে যাচ্ছে দাবি করে ওবায়দুল কাদের বলেন, সকল প্রতিবন্ধকতাকে ডিঙ্গিয়ে নির্দিষ্ট বয়সসীমার উপরে সকলের জন্য টিকা নিশ্চিত করেছে। আগামী সাত থেকে ১৪ আগস্ট সারাদেশে গণটিকা দানের কর্মসূচি পালিত হবে। এই কাযক্রম সফল করার জন্য দেশে ১৪ হাজার টিকা কেন্দ্রে ১ কোটি মানুষকে টিকা প্রদান করা হবে। আমাদের জীবন জীবিকা সচল রাখতে টিকা গ্রহণের কোনো বিকল্প নেই। এই বছরের মধ্যে ১০ কোটি লোককে টিকার আওতায় আনার লক্ষ্যে জননেত্রী শেখ হাসিনা বিভিন্ন দেশ থেকে টিকা আমদানির প্রক্রিয়া অব্যাহত রেখেছেন।

বিএনপির প্রতি ক্ষোভ প্রকাশ করে বলেন, সরকারের পক্ষ থেকে করোনা মোকাবিলার সকল ব্যবস্থাপনা সুচারুরূপে সম্পন্ন করা হলেও বিএনপি নেতৃবৃন্দ একের পর এক নির্লজ্জ মিথ্যাচারে লিপ্ত হয়েছে। জনগণের প্রতি আমাদের আহ্বান থাকবে, মিথ্যাবাদী এই গোষ্ঠীকে বরাবরের ন্যায় প্রত্যাখ্যান করতে হবে। বিএনপি ইতিহাস থেকে শিক্ষা নেয়নি।

৭৫’র ধারাবাহিকতায় বাংলাদেশ আওয়ামী লীগের পাশাপাশি এ জাতিকে আবার নেতৃত্ব শূন্য করার লক্ষ্যে তারেক রহমানের মদদে রাষ্ট্রযন্ত্র ব্যবহার করে ২১ আগস্ট শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে নারকীয় গ্রেনেড হামলা চালানো হয় বলে অভিযোগ করেন তিনি।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন