🕓 সংবাদ শিরোনাম
  • আজ শনিবার, ৩ আশ্বিন, ১৪২৮ ৷ ১৮ সেপ্টেম্বর, ২০২১ ৷

বাসায় হঠাত হানা পুলিশের! আতংকিত হয়ে লাইভে কান্না পরীমনির

পরিমনি
❏ বুধবার, আগস্ট ৪, ২০২১ আলোচিত বাংলাদেশ

সময়ের কণ্ঠস্বর :  ঢাকাই চলচ্চিত্রের নায়িকা পরীমনি ফেসবুক লাইভে এসে অভিযোগ করছেন, তার রাজধানীর বনানীর বাসায় ‘কেউ’ অভিযানে গিয়েছে। যদিও ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) গুলশান বিভাগের তরফ থেকে বলা হচ্ছে, তারা এ বিষয়ে কিছু জানেন না।

বুধবার (৪ আগস্ট) বিকেল ৪টার দিকে তিনি তার ভেরিফায়েড ফেসবুক পেজে লাইভ শুরু করেন। বাসার দরজা ভেঙে কেউ ভেতরে ঢোকার চেষ্টা করছে বলে জানিয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরীমনির। আজ বুধবার দুপুরে ফেসবুকে লাইভে এসে এ কথা জানান তিনি।

পরীমনি বলেন, ‘আল্লাহ এসব সহ্য করবে না। এই মুহূর্তে কতজন যে দেখতেসেন আপনারা কিছু বলতে পারছেন না? আমার বুড়া নানা বাসায়। মিডিয়া যারা দেখতেসেন তারা কি আসবেন? আমি মারা যাবো। আমি ব্রেন স্ট্রোক করে মারা যাবো।’

ফেসবুক লাইভে পরীমনি বলেন, ‘কতজন আসছে সাদা পোশাকে। নিজেদের পুলিশ বলছে। তারা এভাবে আসতে পারে না। তারা বাড়ির মেইন গেট ভেঙে ঢুকেছে। এখন ফ্ল্যাটের মেইন গেট ভেঙে ঢুকতে চেষ্টা করতেসে। আমি কিছু বুঝতে পারতেছি না। আমি ঘুম থেকে উঠে, নিচ থেকে কল দিলো। তাদের সাথে কথাও বলতে পারি না।’

পরীমনি বলেন, ‘আমি তাদের সাথে কথা বলছি, তারা বাজে ব্যবহার করছেন। আমি মৃত্যুর ভয় করছি। আমাকে কেউ মেরে ফেলবে। এত হুমকি-ধামকি এতদিন। আমি বনানী থানায় কল করেছি। ডিবিতে কল করেছি।‘

লাইভে এসে পরীমনি বারবার অভিযোগ করেন, পুলিশকে খবর দেওয়া হলেও কোনো সাহায্য পাচ্ছেন না। মিডিয়ার লোকদের বাসায় ডাকছেন তিনি। লাইভে পরীমনিকে বলতে শোনা যায়, ‘কারা যেন আমার বাসায় ঢোকার চেষ্টা করছে। কেউ কালো কাপড় পরে আছেন, কেউ রঙিন কাপড় পরে আছেন। এরা কারা ভাই? আমি লাইভ কাটছি না।’

পরীমনি অভিযোগ করেন, তার বাসায় ‘বিভিন্ন পোশাকে’ লোকজন এসে ফ্ল্যাটের দরজা খুলতে বলছেন। কিন্তু তিনি দরজা খুলতে ভয় পাচ্ছেন। এজন্য সংশ্লিষ্ট সবার সহযোগিতা কামনা করেন।

আপডেট বিকাল ৪ টা  ৫০ মিনিট  

অবশেষে দরজা খুললেন ঢালিউডের আলোচিত নায়িকা পরীমণি। বুধবার (০৪ আগস্ট) বিকেলে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) পরীমণির বাসায় অভিযান চালায়। অভিযানে র‌্যাবের প্রতিনিধি দল পরীমণির বাসায় গিয়ে দরজা খুলতে বললে- পরীমণি তাদের পরিচয় জানতে চান এবং কোন থানা থেকে তারা এসেছেন তা জিজ্ঞেস করেন। পরে নিজের নিরাপত্তার স্বার্থে ফেসবুক লাইভে এসে মিডিয়া ও সহযোগিদের সহযোগিতা কামনা করেন।

ফেসবুক লাইভে পরীমণি বলেন, আমার বাসার দরজায় অপরিচিত লোকজন এসেছেন। কিন্তু তারা কোন থানা থেকে এসেছেন জিজ্ঞেস করি। কিন্তু তারা পুলিশ পরিচয় দিচ্ছেন, তবে কোন থানা থেকে তারা এসেছেন সেটি বলছে না। শুধু দরজা খুলতে বলছেন তারা।

পরীমণি আরও বলেন, এখন নিজের ঘর নিজের কাছেই জেলখানা মনে হচ্ছে। সব জল্পনা-কল্পনা শেষে পরীমণি ঘরের দরজা খুলে দেখেন র‌্যাবের একটি দল এসেছেন।

ঢাকাই চলচ্চিত্রের নায়িকা পরীমনির বাসায় অভিযান চালাচ্ছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। ‘সুনির্দিষ্ট কিছু অভিযোগের’ ভিত্তিতে এ অভিযান চালানো হচ্ছে বলে বাহিনীর তরফ থেকে জানানো হয়েছে।

বুধবার (৪ আগস্ট) বিকেলে পরীমনির রাজধানীর বনানীর বাসায় এ অভিযানে যান র‌্যাবের গোয়েন্দা দলের সদস্যরা। সেখানে উপস্থিত আছেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতের একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটও।

এ বিষয়ে জানতে চাইলে র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বলেন, ‘সুনির্দিষ্ট কিছু অভিযোগের ভিত্তিতে তার বাসায় অভিযান চালানো হচ্ছে, বিস্তারিত পরে জানানো হবে।’

উল্লেখ্য, পরীমনি দীর্ঘদিন ধরে আলোচনায় রয়েছেন। কিছুদিন আগে ঢাকার সাভারের বোটক্লাবে যৌন নির্যাতনের শিকার হয়েছেন অভিযোগ করে আলোচনায় আসেন তিনি। সে ঘটনায় কয়েকজন গ্রেফতারও হয়েছিলেন, তারা আবার জামিনও পেয়েছেন। এর মধ্যেই একাধিক ক্লাবে পরীমনির ভাঙচুরের অভিযোগ করেন সংশ্লিষ্টরা।

সম্প্রতি রাজধানী থেকে পিয়াসা ও মৌ নামে দুই মডেল গ্রেফতার হয়েছেন। তাদের বাসায় বিপুল মদ ও ইয়াবা পাওয়া গেছে।

বিস্তারিত আসছে ……

পরীমনির রেকর্ডেড লাইভটি এই লিংকে 

আরও পড়ুন :

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন