আলোচিত পপি গাঁজাসহ গোয়েন্দা অভিযানে গ্রেফতার

আলোচিত পপি গোয়েন্দা অভিযানে
❏ বুধবার, আগস্ট ৪, ২০২১ দেশের খবর, সিলেট

আবুল হোসেন, সিলেট থেকেঃ

সিলেটের আলোচিত পকেটমার ও ছিনতাই জগতের ভয়ংকর নারী পপি (৩৫) এখন মাদকের জগতে পা রেখেছে। সোমবার রাত সাড়ে ১১ টায় সিলেট মহানগর গোয়েন্দা পুলিশ তাকে গাঁজাসহ গ্রেফতার করেছে। উপশহরের এইচ ব্লকের তার নাম বিহীন মনোহারী দোকানে গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে ২০০ গ্রাম গাঁজা উদ্ধার করে। পপির স্বামীর নাম আউয়াল মিয়া। সে উপশহরের এইচ ব্লকে বসবাস করে।

জানা গেছে- সিলেট মহানগর গোয়েন্দা বিভাগের পুলিশ পরিদর্শক মো. শাহিন মিয়া ও দেবাশীষ সরকারের নেতৃত্বে সঙ্গীয় এসআই মো. সাহিদুল আলম, এসআই আবু রায়হান নূর, এএসআই আব্দুস সামাদ, এএসআই ইব্রাহিম আল সুমন, এএসআই দুলাল হোসাইন, কনস্টেবল/৯৫৫ আ. কাদির, কনস্টেবল/১০০৫ মামুন খান, কনস্টেবল/১০৮৩ মাসুদুর রহমান, কনস্টেবল/১৮৬৮ ইকবাল হোসেন, কনস্টেবল/১৫৭২ জালাল উদ্দিন, নারী কনস্টেবল/২৫৩৪ বিলকিস বেগম, নারী কনস্টেবল/১১৪৭ তৃপ্তি রানী দেব-দের নিয়ে মহানগর গোয়েন্দা পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করেন।

এসময় উপশহর বোরহান উদ্দিন হাউজিং স্টেট এলাকায় পপি’র নাম বিহীন মনোহারী দোকানের ভিতর অভিযান পরিচালনা করে পপিকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকালে তার হেফাজাত হতে আনুমানিক ২০০ (দুইশত) গ্রাম গাঁজা উদ্ধার করে জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে পপি জানায়, জব্দকৃত গাজা সিলেট কাষ্টঘর এলাকা হতে পাইকারী দরে ক্রয় করে এনে ঘটনাস্থল দোকানে মজুদ করে রেখে ঘটনাস্থল এলাকা সহ আশপাশ এলাকার মাদক সেবীদের কাছে খুচরা ও পাইকারী দরে বিক্রি করে।

এঘটনায় পপির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজুর বিষয়টি প্রক্রিয়াধীন আছে। বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) বি এম আশরাফ উল্লাহ তাহের।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন