• আজ শনিবার, ৩ আশ্বিন, ১৪২৮ ৷ ১৮ সেপ্টেম্বর, ২০২১ ৷

পরীমনিকে আটকের ঘটনায় মুখ খুলছেন না কেউ


❏ বুধবার, আগস্ট ৪, ২০২১ বিনোদন

বিনোদন ডেস্ক- আলোচিত নায়িকা পরীমনিকে আজ বুধবার সন্ধ্যায় বনানীর বাসা থেকে আটক করা হয়। এসময় পরীর সঙ্গে আরও দুজনকে আটক করা হয়েছে। অভিযানের সময় পরীর বাসা থে‌কে বিপুল পরিমাণ মাদক পাওয়া যায়।

ঘটনার আকস্মিতায় বিষয়টি নিয়ে কোনো শিল্পীকে তেমন কথা বলতে দেখা যায়নি। এমনকি যোগাযোগ করা হলেও ফোনে পাওয়া যায়নি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতির মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খান। জানা যায়নি নিজ সংগঠনের সদস্যের এমন অবস্থায় তারা কী ধরনের পদক্ষেপ নিচ্ছেন।

এর আগে, গত জুন মাসের প্রথম সপ্তাহে ফেসবুক লাইভে পরীমনি নির্যাতন ও ধর্ষণচেষ্টার অভিযোগ তুললে সামাজিক যোগাযোগমাধ্যম সরব হয়ে ওঠে। সেসময় কথা বলেছিলেন শিল্পীরাও। তবে এবার ফেসবুক লাইভে পরী প্রায় ঘণ্টা খানেক সাহায্য চাইলেও তার বাসার আশেপাশে যাননি কোনো তারকা বা বন্ধুও।

সামাজিক যোগাযোগ মাধ্যমগু‌লো‌তেও তেমন কথা বলতে দেখা যায়‌নি কাউ‌কে। ত‌বে বিনোদন অঙ্গনের মাত্র কয়েকজন নির্মাতা মন্তব্য করেছেন।

পরিচালক মাহমুদ হাসান শিকদার ফেসবুকে লিখেছেন, ‌‘একজন তথাকথিত নায়িকা কিংবা নামধারী মডেলকে গ্রেপ্তার করার জন্য লাখে লাখে অস্ত্রধারী সৈন্যের সিনেমাটিক তৎপরতা সেই সাথে একখানা ফুটো তোলার জন্য আমাদের সাংবাদিক ভাইদের যে প্রাণপণ প্রচেষ্টা বেশ উপভোগ করছি!’

নাট্যকার মাসুম রেজা তার প্রোফাইলে লিখেছেন, ‘অভিযানে যারা গ্রেপ্তার হচ্ছেন তাদের বিরুদ্ধে অভিযোগ তারা মানুষকে ব্লাকমেইল করছেন, শিল্পী পরিচয়ে। আমরা শিল্পীদের পক্ষ থেকে অভিযোগ করেছিলাম যে, যে কাউকে শিল্পী বলা যাবে না। কিন্তু এবারে পরীমনির বাড়িতে এই অভিযান দেখে কীভাবে অস্বীকার করব তিনি শিল্পী নন?’

টিভি নাটকের আরেক নির্মাতা আফজাল হোসেন মুন্না লিখেছেন, ‘এখন আবার চিৎকার করে ওঠেন, পরিম‌নি কে? তাকে চিনিনা, ওরা করা?

সবার গলায় গলায় শিল্পী লেখা কাগজ ঝুলিয়ে দিছেন তো আপনারাই! এগুলো সবই করতে পারেন অথচ সহজ ও সুন্দর করে বলতে পারেন না যে, অনেকে অ্যাক্টর, মডেল, পারফরমার এগুলা হইতেই পারে, এই কর্ম অনেকের প্রফেশন হইতে পারে, নাও হইতে পারে, কেউ প্রফেশনাল হইতে পারে, নাও পারে, কেউ বর্তমান হইতে পারে, কেউ প্রাক্তন, তবে সবাই শিল্পী নয়।’

তিনি আরও লেখেন, ‘বলা শুরু করুন, প্রতিটা পেশায় ক্রিমিনাল থাকতে পারে বা নিপাট ভদ্রলোকটিও ক্রাইম করতে পারে। তার সাথে তার প্রফেশনের সম্পর্ক নাই।

পরিশেষে বলতে চাই, যখন অহেতুক আহত-নিহত হওয়া বন্ধ করবেন, তখনই অন্য পেশাজীবীদের বলতে পারবেন যে, ফিকশনে মন্দ ক্যারেকটার যে পেশারই হোক বা চরিত্রের প্রয়োজনে যা বলুক তাহা নিয়া আহত হবার কিছু নাই। ধন্যবাদ। আর হ্যাঁ, বিচারকার্য শেষ হবার আগে শিল্পী হোক কী অশিল্পী- কাউকে কদর্য বিশেষণে বিশেষায়িত কইরেন না।’

প্রসঙ্গত, আজ বুধবার বিকেল পৌনে চারটার দিকে আইনশৃঙ্খলা বাহিনী এ চিত্রনায়িকার বনানীর বাসায় উপস্থিত হয়। এরপর আতঙ্কিত পরী লাইভে এসে তাদের পরিচয় পাননি বলে দাবি করেন।

আরও পড়ুন :
Zayed_Mousumi জায়েদকে মিষ্টি মুখ করালেন মৌসুমী

❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৬, ২০২১

joya b3n বলিউডে জয়া আহসান, নায়ক নওয়াজুদ্দিন সিদ্দিকি

❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৬, ২০২১

pori n34n পরীমনিকে আবার আদালতে যেতে হবে ১০ অক্টোবর

❏ বুধবার, সেপ্টেম্বর ১৫, ২০২১

josh n32 হাটে হাঁড়ি ভাঙলেন নায়ক যশের সাবেক স্ত্রী

❏ মঙ্গলবার, সেপ্টেম্বর ১৪, ২০২১

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন