• আজ শনিবার, ৩ আশ্বিন, ১৪২৮ ৷ ১৮ সেপ্টেম্বর, ২০২১ ৷

কুমিল্লায় মাদক ব্যবসায়ীর পেট থেকে ১৩ লাখ টাকার ইয়াবা উদ্ধার

atok 523
❏ বৃহস্পতিবার, আগস্ট ৫, ২০২১ চট্টগ্রাম

রবিউল হোসেন, কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লায় ইকবাল হোসেন (৩৯) নামের এক মাদক ব্যবসায়ী পেট থেকে ১৩ লাখ টাকার ইয়াবা উদ্ধার র‌্যাব।

আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিতে বিশেষ কৌশলে পেটের ভেতরে ইয়াবা নিয়ে পাচারকালে গ্রেপ্তার হয়েছেন ইকবাল হোসেন নামের মাদক ব্যবসায়ী। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা সদরের আমতলী এলাকায় অভিযান চালিয়ে র‌্যাব তার পেট থেকে ৪ হাজার ৩৭৫ পিচ ইয়াবা উদ্ধার করে। উদ্ধার করা ইয়াবার মূল্য প্রায় ১৩ লাখ টাকা।

বুধবার রাতে র‌্যাব-১১ এর কুমিল্লাস্থ সিপিসির অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। গ্রেপ্তার ইকবাল হোসেন চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার দক্ষিণ হরিনা গ্রামের মৃত হাজী আশরাফ আলীর ছেলে।

এ বিষয়ে মেজর মোহাম্মদ সাকিব হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা সদরের আমতলী এলাকায় অভিযান চালায় র‌্যাবের একটি দল। এ সময় ইকবাল হোসেনকে আটক করা হয়। পরে চিকিৎসকের সহায়তায় তার পেট থেকে চার হাজার ৩৭৫ পিস ইয়াবা উদ্ধার করে র‌্যাব। উদ্ধার করা ইয়াবার আনুমানিক মূল্য ১৩ লাখ ১২ হাজার ৫০০ টাকা।

তিনি আরও বলেন, গ্রেপ্তার ইকবাল দীর্ঘদিন ধরে পাকস্থলীতে করে অভিনব কায়দায় দেশের বিভিন্ন স্থানে ইয়াবা বহন করে আসছিলেন। এ ঘটনায় কোতয়ালি মডেল থানায় মামলা হয়েছে।

এ বিষয়ে কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল আজিম বলেন, মামলা দায়ের পূর্বক মাদক ব্যবসায়ী ইকবালকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন