🕓 সংবাদ শিরোনাম

সাগরে গভীর নিম্নচাপ, সারাদেশে মাঝারি থেকে ভারী বৃষ্টিস্ত্রীর তালাকে স্বামীর ফাঁস দিয়ে আত্মহত্যাসংক্রমণ বাড়লে শিক্ষা প্রতিষ্ঠান আবার বন্ধ: শিক্ষামন্ত্রীশরীয়তপু‌রে বে‌পরোয়া কিশোর গ্যাং, হাত বাড়া‌লেই মিল‌ছে মাদক!বিএনপির কোনো পরিকল্পনা সার্থক হবে না: শাজাহান খানকর্ণফুলীতে ধান ক্ষেত থেকে রিক্সা চালকের লাশ উদ্ধারঢাকা-আশুলিয়া এলিভেটেড এক্সপ্রেসওয়ে চালু হবে ২০২৬ সালেমালয়েশিয়ায় গার্মেন্টস কারখানার বাংলাদেশী মালিকসহ ৪৫ জন রিমান্ডে নোয়াখালীর বেগমগঞ্জে ই-ট্রাফিক প্রসিকিউশন কার্যক্রম উদ্বোধনসংকুচিত হচ্ছে বনাঞ্চল: টেকনাফে ফের বন্য হাতির অস্বাভাবিক মৃত্যু

  • আজ শনিবার, ১০ আশ্বিন, ১৪২৮ ৷ ২৫ সেপ্টেম্বর, ২০২১ ৷

হিলিতে মাদকসহ একই পরিবারের ৩ জন আটক

হিলিতে মাদকসহ একই পরিবারের
❏ বৃহস্পতিবার, আগস্ট ৫, ২০২১ দেশের খবর, রংপুর

আব্দুল আজিজ, দিনাজপুর প্রতিনিধি:

দিনাজপুরের হাকিমপুর (হিলি) উপজেলার বিভিন্ন প্রকার মাদকদ্রব্যসহ একই পরিবারের পেশাদার তিনজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে হাকিমপুর থানা পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন হাকিমপুর থানার অফিসার ইনচার্জ ফেরদৌস ওয়াহিদ।

আজ বৃহস্পতিবার (০৫ আগস্ট) সকাল সাড়ে ৭টায় উপজেলার দক্ষিন বাসুদেবপুর (ক্যাম্পপট্রি) এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, চায়না বেগম (৪৫) স্বামীঃ লিয়াকত হোসেন, শাহিনুর রহমান স্মৃতি (২৬) পিতাঃ লিয়াকত আলী ও মোহাব্বত আলী (১৮) পিতাঃ লিয়াকত আলী। সকলের ঠিকানা উপজেলার দক্ষিন বাসুদেবপুর (ক্যাম্পপট্রি) এলাকায়।

হাকিমপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস ওয়াহিদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে, উপজেলার দক্ষিন বাসুদেবপুর (ক্যাম্পপট্রি) এলাকায় একটি বাড়িতে মাদক বিক্রি করছে।

পরে সেখানে পুলিশের একটি টিম পাঠিয়ে দিয়ে মা, মেয়ে ও ছেলেকে হাতেনাতে ৮৩ (তেরাসি) গ্রাম নেশা জাতীয় হেরোইন ও ১ হাজার ১শ পিচ নেশা জাতীয় মাদকদ্রব্য ইয়াবাসহ তাদের আটক করা হয়। আটককৃতরা সবাই নিয়মিত পেশাদার মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন যাবত গোপনে মাদকের ব্যবসা করছিলো বলেও জানান তিনি।

পরে মামলা দায়েল পূর্বক দিনাজপুর আদলতে প্রেরণ করা হয়েছে।

আরও পড়ুন :

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন