🕓 সংবাদ শিরোনাম

কর্ণফুলীতে ধান ক্ষেত থেকে রিক্সা চালকের লাশ উদ্ধারঢাকা-আশুলিয়া এলিভেটেড এক্সপ্রেসওয়ে চালু হবে ২০২৬ সালেমালয়েশিয়ায় গার্মেন্টস কারখানার বাংলাদেশী মালিকসহ ৪৫ জন রিমান্ডে নোয়াখালীর বেগমগঞ্জে ই-ট্রাফিক প্রসিকিউশন কার্যক্রম উদ্বোধনসংকুচিত হচ্ছে বনাঞ্চল: টেকনাফে ফের বন্য হাতির অস্বাভাবিক মৃত্যুদেশে বিনিয়োগ করুন: প্রবাসীদের প্রতি প্রধানমন্ত্রীকরোনা ও উপসর্গে ময়মনসিংহ মেডিক্যালে মৃত্যু ৯হিলিতে বেড়েছে কাঁচামরিচের ঝাঁজ, বিপাকে সাধারণ ক্রেতাএসএসসি ও এইচএসসি পরীক্ষার সময় জানালেন শিক্ষামন্ত্রীঅন্যের পাসপোর্টে ভ্যাকসিন, মালয়েশিয়ায় বাংলাদেশি যুবকের ৯ মাস কারাদণ্ড

  • আজ শনিবার, ১০ আশ্বিন, ১৪২৮ ৷ ২৫ সেপ্টেম্বর, ২০২১ ৷

কেরানীগঞ্জে গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী পলাতক

Keranigonj news
❏ শুক্রবার, আগস্ট ৬, ২০২১ ঢাকা

মাসুম পারভেজ, কেরানীগঞ্জ প্রতিনিধি : ঢাকার কেরানীগঞ্জে সাগরিকা (২৬) নামে এক গৃহবধূর ওড়না দিয়ে ফ্যানের সঙ্গে ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার(৫ আগস্ট) বিকাল সাড়ে পাঁচটায় শাক্তা ইউনিয়ন বামনশুর ভাকতা গ্রামের থেকে এ লাশটি উদ্ধার করা হয়। এ ঘটনার পর থেকে স্বামী সুমন পলাতক রয়েছেন। থানার এসআই আবজাল হোসেন এ তথ্য জানান।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, স্বামীর সাথে বনিবনা না হওয়ায় প্রায়ই তাদের মধ্যে ঝগড়া-বিবাদ হত, আজ ঝগড়া-বিবাদ আর এক পর্যায়ে স্ত্রীকে মারধর করলে তার মৃত্যু হয়। পরবর্তীতে এটাকে আত্মহত্যার নাটক বানিয়ে স্বামী পলাতক।

কেরানীগঞ্জ মডেল থানার এসআই আফজাল হোসেন জানান, এলাকাবাসীর মাধ্যমে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতাল মর্গে প্রেরণ করেছি। তবে এটি হত্যা না আত্মহত্যা ময়নাতদন্তের প্রতিবেদন পেলে তা বুঝা যাবে।

এ ঘটনায় কেরানীগঞ্জ মডেল থানার ওসি আবু ছালাম মিয়া ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন