🕓 সংবাদ শিরোনাম
  • আজ বুধবার, ১৪ আশ্বিন, ১৪২৮ ৷ ২৯ সেপ্টেম্বর, ২০২১ ৷

কক্সবাজারে ১ লাখ ৬০ হাজার পিস ইয়াবা উদ্ধার

coxbazar news
❏ শনিবার, আগস্ট ৭, ২০২১ চট্টগ্রাম

শাহীন মাহমুদ রাসেল, কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের উখিয়ায় পরিত্যক্ত অবস্থায় ১ লাখ ৬০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) র সদস্যরা। এ সময় কাউকে আটক করতে পারেনি।

শুক্রবার দুপুর ২ টার দিকে উখিয়ার রাজাপালং ইউনিয়নের করইবনিয়া এলাকা থেকে এসব ইয়াবা উদ্ধার করা হয়।

এর আগে বালুখালী রোহিঙ্গা ক্যাম্প থেকে ২ লাখ ৬৮ হাজার পিস ইয়াবাসহ দুইজন রোহিঙ্গা বাবা-ছেলেকে আটক করেছে র‍্যাপিড একশ্যান ব্যাটলিয়ন ১৫। কক্সবাজার ৩৪ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আলী হায়দার আজাদ আহমেদ এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, কক্সবাজার ব্যাটালিয়ন (৩৪ বিজিবি) চৌকষ আভিযানিক দল উখিয়ার রাজাপালং ইউনিয়নের করইবনিয়ায় ইয়াবা ব্যবসায়ীদের পাচারকৃত বিপুল পরিমান ইয়াবা রাখার গোপন স্থানে হানা দিয়ে ব্যাপক তল্লাশী করে জঙ্গলে লুকিয়ে রাখা ১৬ কার্ট ইয়াবা উদ্ধার করা হয়। যার মধ্যে ১ লাখ ৬০ হাজার ইয়াবা পাওয়া যায়। যার আনুমানিক মূল্য চার কোটি আশি লক্ষ টাকা।

এ ব্যাপারে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে জানিয়েছেন কক্সবাজার ৩৪ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আলী হায়দার আজাদ আহমেদ।

উল্লেখ্য, কক্সবাজার ব্যাটালিয়ন (৩৪ বিজিবি) এর দায়িত্বপূর্ণ এলাকায় পহেলা জানুয়ারি থেকে এই পর্যন্ত চোরাচালান ও মাদক বিরোধী অভিযান চালিয়ে ৮৩ কোটি ৭৫ লক্ষ ৪৬ হাজার টাকা মূল্যের ২৭ লাখ ৯১ হাজার ৮শ ২২ পিস বার্মিজ ইয়াবাসহ ১৪৭জনকে আটক করা হয়।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন