নোয়াখালীতে শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন মোহাম্মদ সাহেদ উদ্দিন

Noakhali Osi Sahed
❏ শনিবার, আগস্ট ৭, ২০২১ চট্টগ্রাম

মোঃ ইমাম উদ্দিন সুমন, স্টাফ করেসপন্ডেন্টঃ নোয়াখালীর শ্রেষ্ঠ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নির্বাচিত হয়েছেন মোহাম্মদ
সাহেদ উদ্দিন।

বৃহস্পতিবার (৫ আগস্ট) জেলা পুলিশ লাইন্স অডিটোরিয়ামে মাসিক কল্যাণ সভায় পুলিশ সুপার শহীদুল ইসলাম তাকে শ্রেষ্ঠ ওসি হিসেবে নির্বাচিত করেন।

মোহাম্মদ সাহেদ উদ্দিন সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে কর্মরত রয়েছেন। জানা যায়, সামগ্রিক কর্মতৎপরতা ও আইনশৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার অনন্য অবদান হিসেবে তাকে শ্রেষ্ঠ ওসি নির্বাচিত করা হয়।

তার এ সাফল্যে বিভিন্ন শ্রেণিপেশার মানুষ অভিনন্দন ও শুভেচ্ছা জানান। এছাড়াও সভায় নোয়াখালীতে জুন মাসের কার্যসম্পাদনার ভিত্তিতে চার ক্যাটাগরিতে এবার ১২ পুলিশ সদস্যকে পুরস্কৃত করা হয়েছে।

চার ক্যাটাগরি হলো ‘চৌকস কার্য সম্পাদন’, ‘গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটনকারী’ ‘সর্বোচ্চ প্রসিকিউশন দাখিলকারী’ এবং ‘বিশেষ পুরস্কার’। এই ৪ ক্যাটাগরিতে সেরা পুলিশ সদস্যদের হাতে সম্মাননা ক্রেস্ট, নগদ অর্থ ও সনদ তুলে দেওয়া হয়।

এ সময় জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারাসহ সব থানার ওসি উপস্থিত ছিলেন। পুরস্কার বিতরণ শেষে পুলিশ সুপার শহীদুল ইসলাম সদস্যদের বিভিন্ন সমস্যা নিয়ে আলোচনা ও সমাধান করার ব্যবস্থা করেন।

উল্লেখ্য যে এর আগে তিনি সুবর্ণচর উপজেলার চরজব্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে দায়ীত্ব পালন করেন, সততা ও নিষ্ঠার সহিত কাজ করে সুবর্ণচর উপজেলার সাধারণ মানুষের মন জয় করে নেন, সাধারন মানুষ তাকে মানবিক ওসি হিসেবে ভূষিত করেন। পরে তিনি নেয়াখালীর সুধারাম থানায় বদলী হন। তার এই অর্জনে সুবর্ণচরের মানুষ স্যোল মিডিয়ায় অভিনন্দন জানান।