• আজ মঙ্গলবার, ৬ আশ্বিন, ১৪২৮ ৷ ২১ সেপ্টেম্বর, ২০২১ ৷

ময়মনসিংহ মেডিকেলে ১২ জনের মৃত্যু

mmch 5
❏ শনিবার, আগস্ট ৭, ২০২১ ময়মনসিংহ

কামরুজ্জামান মিন্টু, স্টাফ রিপোর্টার- ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে এক দিনে ১২ জনের মৃত্যু হয়েছে। শুক্রবার সকাল ৮টা থেকে শনিবার সকাল ৮টার মধ্যে তাদের মৃত্যু হয়।

মৃতদের মধ্যে ৩ জন করোনা শনাক্ত ও ৯ জনের উপসর্গ ছিল। তাদের মধ্যে ৫ জন নারী ও ৭ জন পুরুষ।

করোনায় মৃতরা হলেন- ময়মনসিংহের তারাকান্দা উপজেলার বালু সিংহ (৬০), নেত্রকোনা সদরের ফারজানা খানম (৪৫), পূর্বধলার আব্দুল কাদের (৭০)।

উপসর্গ নিয়ে মৃতরা হলেন- ময়মনসিংহ সদর উপজেলার সরফুন্নাহার (৬৫), রতন মিঞা (৩৫), ইয়াকুব আলী (৬৫), ফুলবাড়িয়ার ইয়াদ আলী (৭৫), ভালুকার রমিজা খাতুন (৫৫), নেত্রকোনা সদরের আব্দুল কাদের (৬২), মুরতজা আক্তার (৬০), শেরপুর সদরের হালিমা খাতুন (৬৫) ও জামালপির বকসিগঞ্জের রফিকুল ইসলাম (৬২)।

হাসপাতালের করোনা ইউনিটের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (ফোকাল পারসন) মহিউদ্দিন খান মুন শনিবার দুপুরে সময়ের কন্ঠস্বরকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বর্তমানে করোনা ইউনিটে ৪৯৭ জন চিকিৎসাধীন। ভর্তি হওয়া রোগীদের নমুনা পরীক্ষা করে ১৮৭ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এর মধ্যে আইসিইউতে ভর্তি আছেন ২২ জন।

এক দিনে নতুন করে ভর্তি হয়েছেন ৪৭ রোগী। এ সময়ের মধ্যে ৬১ জন সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন। ওয়ান স্টপ ফ্লু কর্নারে গত ২৪ ঘন্টায় ২৩৮ জন সেবা নিয়েছেন এবং টেলিমেডিসিন সেবা নিয়েছেন ২২ জন।

জেলা সিভিল সার্জন ডা. নজরুল ইসলাম জানান, নতুন করে ৪৬৬টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে ১৩৭ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। জেলায় করোনা শনাক্তের হার ২৯ দশমিক ৩৯ শতাংশ।

আরও পড়ুন :
sherpur newsn2 শেরপুরে বৃদ্ধের লাশ উদ্ধার

❏ সোমবার, সেপ্টেম্বর ২০, ২০২১

Jamalpur new বাড়ি ভিটার জমির জন্য মরলেন দুই ভাই

❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৬, ২০২১

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন