🕓 সংবাদ শিরোনাম

১২ থেকে ১৭ বছরের শিক্ষার্থী পাবে ফাইজারের টিকা: স্বাস্থ্য মন্ত্রীকক্সবাজার ভ্রমনে এসে ৭ বন্ধুর দুই জনের মৃত্যু, ৪ জন আটকভোট ডাকাতির চেয়ে বড় জঙ্গি নাই: জাফরুল্লাহ চৌধুরীগোপালগঞ্জ সড়ক দুর্ঘটনায় যুবক নিহতপটুয়াখালীতে মাউশি মহাপরিচালকের সঙ্গে শিক্ষা কর্মকর্তাদের মতবিনিময়কাকের প্রতি ‘বিরল ভালবাসা’ আত্রাইয়ের সায়মা বিবি’র১২ থেকে ১৭ বছরের শিক্ষার্থীদের ফাইজারের টিকা দেওয়া হবেমুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের অনুষ্ঠান বন্ধ করে দিলেন ওবায়দুল কাদেরইভ্যালির মতো প্রতিষ্ঠানের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা: ডিবিমালয়েশিয়ায় ৩২ হাজার বিদেশি কর্মী নিয়োগের ঘোষণা

  • আজ শনিবার, ৩ আশ্বিন, ১৪২৮ ৷ ১৮ সেপ্টেম্বর, ২০২১ ৷

কেরানীগঞ্জে করোনার গণটিকা কার্যক্রম

কেরানীগঞ্জে করোনার গণটিকা কার্যক্রম
❏ শনিবার, আগস্ট ৭, ২০২১ ঢাকা, দেশের খবর

মাসুম পারভেজ,কেরানীগঞ্জ থেকে:

করোনা ভাইরাস প্রতিরোধে সারাদেশের ন্যায় ঢাকার কেরানীগঞ্জেও একযোগে কোভিড-১৯ গণটিকা কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

শনিবার (০৭ আগস্ট) সকাল ১০ টায় উপজেলার আগানগর ইউনিয়নের আমবাগিচা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে গণটিকা কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন ঢাকার জেলা প্রশাসক মো. শহিদুল ইসলাম।

এসময় গণটিকা কার্যক্রমে উপস্থিত জেলা পুলিশ সুপার মারুফ হোসেন সরদার, ঢাকা জেলার সিভিল সার্জন ডা: মইনুল আহসান, কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত দেবনাথ, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মশিউর রহমান ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

সকাল থেকে কেন্দ্রে টিকা আগ্রহীদের ভিড় দেখা গেছে। দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সার্বিক সহযোগিতায় সুশৃংখলভাবে সাধারন মানুষকে লাইনে দাঁড়িয়ে টিকা গ্রহণ করতে দেখা গেছে। টিকাদান কর্মসূচি উপলক্ষে আগানগর ইউনিয়নের ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডের প্রতিটি ওয়ার্ডে ২০০ করে মোট ৬০০ জনকে টিকা প্রদান করা হবে। এক্ষেত্রে বয়স্ক, প্রতিবন্ধী, মুক্তিযোদ্ধাদের অগ্রাধিকার দিয়ে উপজেলা প্রশাসন বরাবর তালিকা পাঠানো হয়েছে। তবে তালিকার বাইরে আরো ১০০ জনকে টিকা প্রদানের সক্ষমতা রয়েছে বলে জানিয়েছেন আগানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর শাহ খুশি।

এদিকে, একই সাথে শুভাঢ্যা ও জিনজিরা ইউনিয়নসহ উপজেলার ১২টি ইউনিয়নে সাত হাজার দুই’শ জনকে এবং প্রথম ধাপে ১২টি ইউনিয়নে সর্বমোট একুশ হাজার ছয়’শ জনকে করোনার টিকা দেয়া হবে বলে জানান উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা।

জেলা প্রশাসক মো. শহিদুল ইসলাম বলেন, টিকা পর্যাপ্ত রয়েছে। যারা আগে থেকে রেজিস্ট্রিশন করেছেন তারাই টিকা নিতে এসেছেন। এখানে ৩টি বুথের মাধ্যমে ৬০০ জনকে টিকা দেওয়া হচ্ছে। এছাড়া কেরানীগঞ্জের ১২টি ইউনিয়নে একই সাথে সুশৃংখলভাবে টিকা দেওয়া হচ্ছে। যা ধারাবাহিক ভাবে চলতে থাকবে। এসময় তিনি স্বেচ্ছায় টিকা গ্রহনের জন্য সকলকে আহবান জানান ।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন