• আজ শুক্রবার, ২ আশ্বিন, ১৪২৮ ৷ ১৭ সেপ্টেম্বর, ২০২১ ৷

সোনারগাঁয়ে তেলভর্তি ট্রাকে ২৮ কেজি গাঁজা, দুই মাদক কারবারী আটক

atok 523
❏ শনিবার, আগস্ট ৭, ২০২১ ঢাকা

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি- ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মেঘনা টোলপ্লাজা আষাঢ়িয়ারচর এলাকায় মাদক বিরোধী অভিযানে কুমিল্লা হতে গাইবান্ধাগামী সয়াবিন তেলভর্তি একটি মিনি ট্রাক তল্লাশী করে র‌্যাব-১১এর একটি দল।

এ সময় ২৮ কেজি গাঁজা ও মাদক ক্রয়-বিক্রয়ের নগদ ১১,৮৯০ টাকা সহ দুই মাদক কারবারীকে আটক করে। এছাড়াও মাদক পাচার কাজে ব্যবহৃত ট্রাকটি জব্দ করা হয়েছে।

শনিবার বিকেলে আটককৃতদের সোনারগাঁও থানায় হস্তান্তর করে র‍্যাব। তারা হলেন- চালক মো: লিটন ও হেলপার মো: লেবু।

এর আগে শনিবার সকালে তাদের আটক করা হয়। এ ঘটনায় সোনারগাঁও থানার একটি মামলা দায়েরের প্রস্ততি চলছে।

র‌্যাব-১১এর প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের জিজ্ঞাসাবাদে জানা গেছে, আটককৃত আসামী চালক মোঃ লিটন বগুড়া জেলার শাহাজাহানপুর উপজেলার সুজাবাদ দহপাড়া এলাকার মোঃ আঃ খালেকের ছেলে এবং হেলপার মোঃ লেবু কুড়িগ্রাম জেলার সদর উপজেলার পাঁচগাছি বাজার এলাকার মোঃ শফি উদ্দিনের ছেলে।

আটককৃত আসামীরা পরষ্পর যোগসাজশে পণ্যবাহী মিনি ট্রাকের চালক ও হেলপার পেশার ছদ্মবেশে অভিনব পদ্ধতিতে কুমিল্লা সীমান্তবর্তী এলাকা থেকে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জের আশপাশের এলাকায় সরবরাহ করে আসছিল। দীর্ঘদিন যাবৎ আইন শৃঙ্খলা বাহিনীর চোখকে ফাঁকি দিয়ে আসামীরা এরূপ অপতৎপরতা চালিয়ে আসছিল মর্মে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়। তাদেরকে শনিবার বিকেলে সোনারগাঁ থানায় নিয়ে আসে। এ ঘটনায় সোনারগাঁও থানার একটি মামলা দায়েরের প্রস্ততি চলছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন