• আজ মঙ্গলবার, ৬ আশ্বিন, ১৪২৮ ৷ ২১ সেপ্টেম্বর, ২০২১ ৷

ময়মনসিংহ মেডিকেলে আরও ১২ জনের মৃত্যু

mmch
❏ রবিবার, আগস্ট ৮, ২০২১ ফিচার

কামরুজ্জামান মিন্টু, স্টাফ রিপোর্টার- ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে এক দিনে ১২ জনের মৃত্যু হয়েছে। শনিবার সকাল ৮টা থেকে রোববার সকাল ৮টার মধ্যে তাদের মৃত্যু হয়।

মৃতদের মধ্যে ৭ জন করোনা শনাক্ত ও ৫ জনের উপসর্গ ছিল। তাদের মধ্যে ৪ জন নারী ও ৮ জন পুরুষ।

করোনায় মৃতরা হলেন- ময়মনসিংহ সদরের হেদায়েত উল্লাহ (৭০), মকবুল (৮২), প্রতিমা রানী (৭২), সুমন মিয়া (৩৫), তাহামিনা (৬০), ফুলবাড়িয়া উপজেলার আব্দুল মান্নান (৬৫) ও ভালুকার তারা মিয়া (৫০)।

উপসর্গ নিয়ে মৃতরা হলেন- ময়মনসিংহ সদরের ইসহাক (৭৫), জাইমা নুর নাশরা (১৬), হালুয়াঘাট উপজেলার ইমদাদুল হক (৫৫), নেত্রকোনার কেন্দুয়া উপজেলার শহর বানু (৬৫) ও মদন উপজেলার মজনু রহমান (৮৫)।

হাসপাতালের করোনা ইউনিটের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (ফোকাল পারসন) মহিউদ্দিন খান মুন রোববার সকাল সাড়ে ১০টায় সময়ের কন্ঠস্বরকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বর্তমানে করোনা ইউনিটে ৪৫৯ জন চিকিৎসাধীন। ভর্তি হওয়া রোগীদের নমুনা পরীক্ষা করে ২২১ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এর মধ্যে আইসিইউতে ভর্তি আছেন ১৭ জন।

এক দিনে নতুন করে ভর্তি হয়েছেন ৪৩ রোগী। এ সময়ের মধ্যে ৫৮ জন সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন। ওয়ান স্টপ ফ্লু কর্নারে গত ২৪ ঘন্টায় ২৮০ জন সেবা নিয়েছেন এবং টেলিমেডিসিন সেবা নিয়েছেন ২৬ জন।

জেলা সিভিল সার্জন ডা. নজরুল ইসলাম জানান, নতুন করে ১ হাজার ২৩৫টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে ২২৪ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। আক্রান্তের হার ১৮ দশমিক ১৩ শতাংশ।

আরও পড়ুন :
স্বাস্থ্যের তিন হাজার পদে নিয়োগ বাতিল

❏ মঙ্গলবার, সেপ্টেম্বর ২১, ২০২১

করোনায় শনাক্ত ৫ শতাংশের নিচে, মৃত্যু ২৬

❏ মঙ্গলবার, সেপ্টেম্বর ২১, ২০২১

evaly n34 ইভ্যালির রাসেল আবার একদিনের রিমান্ডে

❏ মঙ্গলবার, সেপ্টেম্বর ২১, ২০২১

pm n34n এসডিজি অগ্রগতি পদক পেল বাংলাদেশ

❏ মঙ্গলবার, সেপ্টেম্বর ২১, ২০২১

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন