🕓 সংবাদ শিরোনাম
  • আজ শনিবার, ৩ আশ্বিন, ১৪২৮ ৷ ১৮ সেপ্টেম্বর, ২০২১ ৷

কক্সবাজারে রিকশাচালককে মারধর করায় যুবক আটক

Cox's Bazar news
❏ মঙ্গলবার, আগস্ট ১০, ২০২১ চট্টগ্রাম

শাহীন মাহমুদ রাসেল, কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজার শহরে রিকশাচালককে মারধর করায় শুক্কুর আলী নামের এক যুবককে আটক করেছে পুলিশ। সোমবার (৯ আগস্ট) দুপুরে মারধরের ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হলে ব্যাপক সমালোচনার জন্ম দেয়।

সোমবার (৯ আগস্ট) সন্ধ্যায় শহরের মোহাজের পাড়া থেকে তাকে আটক করা হয়। সে ওই এলাকার মোহাম্মদ জব্বারের ছেলে। মারধরের শিকার রিকশাচালক আব্দুস শুক্কুর টেকনাফের নুরুল আমিনের ছেলে। বর্তমানে তিনি সদরের ঝিলংজা ইউনিয়নের পশ্চিম লারপাড়ায় ভাড়া বাসায় থাকেন।

পুলিশ সূত্র জানায়, ৮ আগষ্ট বেলা সাড়ে ১১টায় যাত্রীর জন্য শহরের বাজারঘাটায় অপেক্ষা করছিলেন রিকশাচালক শুক্কুর। সময় অভিযুক্ত শুক্কুর আলী রামু উপজেলার ২ নম্বর মিঠাছড়ির চিরংঘর বাজারে যাবার জন্য রিকশার ভাড়া কত জানতে চান। রিকশাওয়ালা ২০০ টাকা ভাড়া বলায় তাকে মারধর করে অভিযুক্ত যুবক। প্রকাশ্য দিবালোকে কর্দমাক্ত রাস্তার তাকে টেনে হিঁচড়ে মারধর করে রিকশাওয়ালাকে আহত করে। এ সময় লোকজন এসে রিকশাওয়ালাকে উদ্ধার করে। পরে ওই ভিডিও ফেসবুকে ভাইরাল হয়। ভিডিওটি দেখে পুলিশ ভিকটিম ও অভিযুক্তকে শনাক্ত করে।

কক্সবাজার শহর ফাঁড়ির পুলিশ পরিদর্শক মো. আনোয়ার হোসেন বলেন, মারধরের ভিডিওটি আমাদের পুলিশ সুপারের নজরে আসলে তিনি তাৎক্ষণিক অভিযুক্তকে আটক ও ভিকটিমকে উদ্ধারের নির্দেশ দেন। তার নির্দেশে এক ঘণ্টার মধ্যে অভিযুক্তকে আটক ও ভিকটিমকে হেফাজতে আনি।

এ বিষয়ে কক্সবাজার জেলা পুলিশ সুপার মো. হাসানুজ্জামান বলেন, বাজারঘাটা থেকে চিরিংঘরের দূরত্ব কমপক্ষে ১২ কি.মি। এত দূরত্বের পথে ২০০ টাকা ভাড়া চাওয়ায় রিকশাওয়ালাকে মারধরের ঘটনা অমানবিক ও শাস্তিযোগ্য অপরাধ। অভিযুক্তের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধরায় কক্সবাজার সদর থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন