• আজ শুক্রবার, ২ আশ্বিন, ১৪২৮ ৷ ১৭ সেপ্টেম্বর, ২০২১ ৷

সাকলায়েনকে পছন্দ করেন পরীমনি, সুযোগ থাকলে চান দেখা করতে

pori 5234
❏ মঙ্গলবার, আগস্ট ১০, ২০২১ আলোচিত বাংলাদেশ

সময়ের কণ্ঠস্বর ডেস্ক- পুলিশ কর্মকর্তা মো. গোলাম সাকলায়েনকে পছন্দ করেন ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনি। শুধু তাই নয়, পুলিশের এই কর্মকর্তার সঙ্গে দেখাও করতে চান তিনি। জাতীয় দৈনিক সমকালকে এমন তথ্যই জানিয়েছে দায়িত্বশীল একটি সূত্র।

সূত্র বলছে, ‘জিজ্ঞাসাবাদে থাকা চিত্রনায়িকা পরীমনি বলেছেন, সাকলায়েনকে পছন্দ করেন তিনি। সাকলাইনের বিরুদ্ধে কোনো অভিযোগ নেই তার। সুযোগ পেলে সাকলায়েনের সঙ্গে দেখা করতে চান তিনি।’

পরীমনিকে নিয়ে সাকলায়েন তার সরকারি বাসায় ১৮ ঘণ্টা অবস্থান করার ঘটনায় পুলিশের তদন্ত কমিটি কাজ করেছে। গতকাল সোমবার তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে পুলিশ সদর দপ্তর। মাদক মামলায় রিমান্ডে থাকা পরীমনিকে ডিবির কর্মকর্তা সাকলায়েনের বিষয়েও জিজ্ঞাসাবাদ করেছেন গোয়েন্দারা।

এদিকে, আজ মঙ্গলবার পরীমনির কথিত মামা আশরাফুল ইসলাম দীপু, প্রযোজক নজরুল ইসলাম রাজ এবং মডেল মরিয়ম আক্তার মৌকে আদালতে হাজির করা হবে। তারা পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) কাছে চারদিনের রিমান্ডে ছিলেন। রিমান্ড শেষ হওয়ায় তাদের আদালতে নেওয়া হবে।

জানা যায়, পরীমনি, মৌ ও নজরুল ইসলাম রাজকে আবারও রিমান্ডে নিতে চায় সিআইডি। তাদের নতুন করে রিমান্ডে পাওয়ার জন্য মঙ্গলবার আবেদন করবে সংস্থাটি।

সিআইডির অতিরিক্ত ডিআইজি শেখ ওমর ফারুক বলেন, ‘পরীমনি-রাজদের আমরা যখন বুঝে পাই, তখন তাদের চার দিনের রিমান্ড আদেশ ছিল। শনিবার তাদের রিমান্ডের প্রথম দিন ছিল। মামলা ও আসামি হস্তান্তর প্রক্রিয়া ওসব বুঝে নিতে সময় চলে যায়।

‘আর মামলাগুলোর সঙ্গে অনেক সম্ভাব্য অপরাধের বিষয় জড়িয়ে আছে। এগুলোর জন্য দীর্ঘ তদন্তের প্রয়োজন। সেই সঙ্গে আমরা তাদের এই অল্প সময়ের ইন্টারোগেশনে অনেক প্রশ্নের জবাব পাইনি। তাই আমরা আজ আবার রিমান্ডের প্রেয়ার করব।’

সিআইডির এ কর্মকর্তা জানান, দুপুর ১২টায় আদালতে নেয়া হবে পরীমনিকে। আজ নতুন করে পরীমনি, রাজ ও মৌয়ের আলাদা করে ৫ দিনের রিমান্ড আবেদন করা হবে।

আরও পড়ুন :

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন