• আজ বুধবার, ৭ আশ্বিন, ১৪২৮ ৷ ২২ সেপ্টেম্বর, ২০২১ ৷

সিএনজি ও অটোরিকশার গতি রোধ করে নিয়মিত ছিনতাই করেন তারা

Mymensing news
❏ মঙ্গলবার, আগস্ট ১০, ২০২১ ময়মনসিংহ

কামরুজ্জামান মিন্টু, স্টাফ রিপোর্টার: ময়মনসিংহ নগরীরতে অভিযান চালিয়ে দুই ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। তারা সিএনজি, অটোরিকশা ও মাহিন্দ্র গাড়ীর গতি রোধ করে নিয়মিত ছিনতাই করতো বলে জানিয়েছে ডিবি পুলিশ।

গ্রেপ্তাররা হলেন- সদর উপজেলার চরখরিচা গ্রামের সুরুজ আলীর ছেলে মারজুক হাসান (১৯) ও তারাকান্দা উপজেলার পূর্ব গাগুলী গ্রামের আইয়ুব আলীর ছেলে নায়েব আলী (১৯)।

মঙ্গলবার (১০ আগষ্ট) সকালে গোয়েন্দা পুলিশের কার্যালয় থেকে এ তথ্য জানানো হয়েছে। এর আগে রোববার রাত ১১টার দিকে নগরীর জয়বাংলা বাজার এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

সোমবার বিকেলে ময়মনসিংহের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট সুব্রত শুভ’র আদালতে ওই দুই ছিনতাইকারীকে হাজির করা হয়। সেখানে তারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিলে আদালত কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

গোয়েন্দা পুলিশ সূত্রে জানা যায়, গত ৩ জুলাই শনিবার রাত সাড়ে ১০টার দিকে নেত্রকোনার বাসিন্দা রইছ উদ্দিন অপু ও তার স্ত্রী তাহমিনা আক্তার বাড়ি ফিরছিলেন। এসময় ময়মনসিংহ-নেত্রকোনা সড়কের শম্ভুগঞ্জে সিএনজিচালিত অটোরিকশার গতি রোধ করে তরুণদের দলটি। তারপর অস্ত্রের মুখে ভ্যানিটি ব্যাগ ছিনিয়ে নিয়ে যায়। পরদিন রোববার কোতোয়ালি থানায় একটি মামলা করেন তারা।

এ মামলাটি তদন্তের দায়িত্ব পায় ডিবি পুলিশ। ছিনতাই হওয়া ভ্যানিটি ব্যাগের মধ্যে থাকা মোবাইল ফোন নম্বরের সূত্র ধরে ছিনতাইকারী দলের অবস্থান নিশ্চিত হয়।

পরে রোববার রাতে ডিবির এসআই মোহাম্মদ শহদিুল ইসলাম অভিযান চালিয়ে নগরীর জয়বাংলা বাজার এলাকা থেকে ছিনতাই করা একটি স্বর্ণের চেইন ও মোবাইলসহ দুইজনকে গ্রেপ্তার করে।

পরে জিজ্ঞাসাবাদে নায়েব ও মারজুক জানায়, তাদের সঙ্গে অপর বন্ধু রাশেদ হাসানও ছিনতাই করে। রাশেদ মূলত মোটরসাইকেল চালায়। ভালুকা, ত্রিশাল ও নগরীর চুরখাই এলাকায় তারা সবাই কয়েকটি ছিনতাইয়ের ঘটনা ঘটিয়েছে। বেপরোয়া মোটরসাইকেল চালিয়ে আতঙ্ক সৃষ্টি করে সিএনজিচালিত অটোরিকশা, ইজিবাইক ও মাহেন্দ্রর গতি রোধ করে দেশীয় অস্ত্র দিয়ে ভয় দেখিয়ে ছিনতাই করত।

এ বিষয়ে জেলা গোয়েন্দা পুলিশের ওসি শাহ কামাল আকন্দ বলেন, তিন বন্ধু মিলে ছিনতাই কাজ করছিলো। গত কিছুদিন ধরে চক্রটির তৎপরতার বার্তা পেলেও কেউ অভিযোগ না করায় ধরা যায়নি। অবশেষে দুইজনকে গ্রেপ্তার করে আদালতের নির্দেশে জেলহাজতে পাঠানো হয়েছে। এছাড়া অপর অভিযুক্তকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আরও পড়ুন :
sherpur newsn2 শেরপুরে বৃদ্ধের লাশ উদ্ধার

❏ সোমবার, সেপ্টেম্বর ২০, ২০২১

Jamalpur new বাড়ি ভিটার জমির জন্য মরলেন দুই ভাই

❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৬, ২০২১

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন