🕓 সংবাদ শিরোনাম
  • আজ বুধবার, ১৪ আশ্বিন, ১৪২৮ ৷ ২৯ সেপ্টেম্বর, ২০২১ ৷

জামিন পেলেন চিত্রনায়িকা একা

eka 523
❏ মঙ্গলবার, আগস্ট ১০, ২০২১ আলোচিত বাংলাদেশ

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- মাদকদ্রব্য আইনে করা মামলায় চিত্রনায়িকা একার জামিন আবেদন মঞ্জুর করেছেন আদালত। মঙ্গলবার (১০ আগস্ট) ঢাকা মহানগর হাকিম আতিকুর রহমানের আদালতে তার আইনজীবী জামিনের আবেদন করেন। শুনানি শেষে বিচারক তার জামিন আবেদন মঞ্জুর করেন।

এর আগে গৃহকর্মী নির্যাতন ও মাদক আইনের পৃথক দুই মামলায় চলচ্চিত্র নায়িকা সিমন হাসান একাকে গত ১ আগস্ট কারাগারে পাঠান আদালত।

৩১ জুলাই রাতে ৯৯৯-এ গৃহকর্মী হাজেরার অভিযোগ পেয়ে রাজধানীর রামপুরার বাসা থেকে একাকে গ্রেপ্তার করে হাতিরঝিল থানা পুলিশ। তার বাসার গৃহকর্মী হাজেরা বেগমকে (৩৫) ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়।

পরে হাজেরা বেগম থানায় গিয়ে অভিযোগ করলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়।

১৯৯৮ সালে তোজাম্মেল হক বকুল পরিচালিত ‘রঙিন রাখাল রাজা’ সিনেমার মাধ্যমে ঢালিউড ইন্ডাস্ট্রিতে অভিষেক ঘটে চিত্রনায়িকা একার। প্রথম ছবিতে তেমন সাড়া ফেলতে পারেননি তিনি।

১৯৯৯ সালে কাজী হায়াতের ‘ধর ও ‘তেজি’ সিনেমা দুটির মাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা পান একা। দুটিতেই তার নায়ক ছিলেন প্রয়াত মান্না। এরপর রুবেল, আমিন খান, আলেকজান্ডার বো ও অমিত হাসানের সঙ্গে জুটি বেঁধেও তিনি সফলতা পান।

তবে চলচ্চিত্রে অশ্লীলতা শুরু হলে ধীরে ধীরে হারিয়ে যান একা। একেবারেই কমিয়ে দেন সিনেমায় অভিনয়। সর্বশেষ ২০০৮ সালে তাকে ‘বাহাদুর সন্তান’ সিনেমায় দেখা গেছে।

আরও পড়ুন :

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন