🕓 সংবাদ শিরোনাম
  • আজ শনিবার, ১০ আশ্বিন, ১৪২৮ ৷ ২৫ সেপ্টেম্বর, ২০২১ ৷

মাদ্রাসাছাত্রীকে আটঘন্টা আটকে রেখে ধর্ষণের অভিযোগে গ্রেফতার যুবক

গ্রেফতার যুবক
❏ মঙ্গলবার, আগস্ট ১০, ২০২১ অপরাধ, ঢাকা

ময়ের কণ্ঠস্বর, ঢাকাঃ কেরানীগঞ্জ মডেল থানার নয়াবাজার এলাকায় ১৪ বছরের এক মাদ্রাসাছাত্রীকে অপহরণ করে ধর্ষণের অভিযোগে বিল্পব ওরফে দীপু নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। সে বামনশুর এলাকার কলিমের ছেলে।

জানা গেছে, রবিবার সকাল সাড়ে ১০টার দিকে কোচিং করতে যাওয়ার পথে স্থানীয় হাতেনুর জান্নাত মহিলা মাদ্রাসার সামনে থেকে বিপ্লব ঐ শিক্ষার্থীকে অপহরণ করে। পরে একটি বাড়িতে আট ঘণ্টা আটকে রেখে তাকে ধর্ষণ করে। এ ঘটনা কারো কাছে প্রকাশ করলে হত্যার হুমকি দিয়ে ভুক্তভোগীকে ছেড়ে দেয়।

কেরানীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ আবু সালাম জানান, খবর পেয়ে মাদ্রাসাছাত্রীকে উদ্ধার করে ঘটনার দিন রাতে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ভুক্তভোগীর মা বাদী হয়ে ঐ রাতে কেরানীগঞ্জ মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করলে পুলিশ আসামি বিপ্লবকে গ্রেফতার করে।

গতকাল সোমবার দুপুরে দুই জনকে আদালতে পাঠালে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ভুক্তভোগীর জবানবন্দি রেকর্ড করেন এবং আসামিকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

এরকম আরও সংবাদ 

কুড়িগ্রামে শিশু ধর্ষণের অভিযোগে কিশোর গ্রেপ্তার

কুড়িগ্রামের রৌমারীতে শিশু ধর্ষণের অভিযোগে এক কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল রোববার বিকেলে তাকে নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

এর আগে নির্যাতিত শিশুটির বাবা বাদী হয়ে থানায় একটি মামলা করেন বলে জানান রৌমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) এম আর সাঈদ।
মামলার তদন্তকারী কর্মকর্তা রৌমারী থানার উপপরিদর্শক লিটন মিয়া জানান, গত শুক্রবার ১২ বছরের শিশুটিকে একটি বাড়িতে ধর্ষণ করা হয় বলে মামলায় বাদী উল্লেখ করেছেন।

লিটন মিয়া বলেন, বাদীর এজাহারে অভিযুক্তের বয়স ১৭ বছর দিলেও ধারণা করা হচ্ছে তার প্রকৃত বয়স ১৪-১৫ বছর। তদন্ত করে চূড়ান্ত প্রতিবেদনে সঠিক বয়স তুলে ধরা হবে বলে তিনি জানান।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন