🕓 সংবাদ শিরোনাম
  • আজ বুধবার, ১৪ আশ্বিন, ১৪২৮ ৷ ২৯ সেপ্টেম্বর, ২০২১ ৷

সমন্বিত প্রচেষ্টায় করোনা পরিস্থিতি অনেকটাই নিয়ন্ত্রণে: সেনাপ্রধান

sena 5234
❏ মঙ্গলবার, আগস্ট ১০, ২০২১ ফিচার

অন্তু দাস হৃদয়, স্টাফ রিপোর্টার- সকলের সমন্বিত প্রচেষ্টায় করোনা পরিস্থিতি অনেকটাই নিয়ন্ত্রণে রাখা সম্ভব হয়েছে বলে জানিয়েছেন সেনাপ্রধান এসএম শফিউদ্দিন আহমেদ।

আজ মঙ্গলবার (১০ আগস্ট) বেলা ১১টার দিকে টাঙ্গাইলে সেনাবাহিনীর অপারেশন কভিড শিল্ড পর্ব-২ এ আওতায় টহল কার্যক্রম পরিদর্শনকালে তিনি এ কথা বলেন।

এ সময় সেনাপ্রধান বলেন, চলমান লকডাউনে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন এবং জনপ্রতিনিধিসহ সকলের সাথে মিলে সেনাবাহিনী অত্যন্ত ভালোভাবে কাজ করেছে। আমার কাছে সবচেয়ে ভালো লেগেছে যে আমাদের সমন্বিত প্রচেষ্টার ফলে আমরা করোনা পরিস্থিতি অনেকটাই নিয়ন্ত্রণ করতে সক্ষম হয়েছি। আমরা যদি সবাই মিলে এভাবে কাজ না করতাম এই পরিস্থিতি আরো খারাপ হতে পারতো। এখনও ভালো হয়নি। আমি দৃঢভাবে বিশ্বাস করি আমরা সবাই একসাথে কাজ করলে এবং জনগণ যদি সচেতন থাকে তবে পরিস্থিতি অনেক উন্নতি হবে।

এর আগে তিনি হেলিকপ্টার যোগে টাঙ্গাইল স্টেডিয়ামে অবতরণ করেন। সেখান থেকে সেনা কর্মকর্তাদের নিয়ে শহরের নিরালামোড় ও ভিক্টোরিয়া রোডে টহলরত সেনাসদস্যদের কার্যক্রম পরিদর্শন ও কুশল বিনিময় করেন।

এ ছাড়াও তিনি টাঙ্গাইলের জেলা প্রশাসক ড. মোঃ আতাউল গনি, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, পৌর মেয়র এসএম সিরাজুল হগক আলমগীর ও টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদের সাথে চলমান লকডাউনের বিষয়ে কথা বলেছেন।

এ সময় উপস্থিত ছিলেন ১৯ পদাতিক ডিভিশন এর জিওসি ও এরিয়া কমান্ডার মেজের জেনারেল সৈয়দ তারেক হোসেন, ৯৮ সংমিশ্রিত বিগ্রেড বিগ্রেডিয়ার জেনারেল এস এম আসাদুল হক পিএসসি।

আরও পড়ুন :

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন