• আজ শনিবার, ৩ আশ্বিন, ১৪২৮ ৷ ১৮ সেপ্টেম্বর, ২০২১ ৷

গো-খাদ্যের দোকানে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে জরিমানা

ভ্রাম্যমাণ আদালতের অভিযানে
❏ বুধবার, আগস্ট ১১, ২০২১ দেশের খবর, রাজশাহী

রাজিব আহমেদ রাসেল, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি:

সিরাজগঞ্জের শাহজাদপুরে ভেজাল গো-খাদ্যের দোকানে অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত। এসময় অনুমোদন বিহীন ভাবে প্রস্তুতকৃত গো-খাদ্য (ভুষি) রাখার অপরাধে ১২ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

জানা যায়, মঙ্গলবার (১০ আগষ্ট) বিকালে শাহজাদপুর পৌর শহরের দ্বারিয়াপুর বাজারের ভুষি পট্টিতে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালায়।

মেসার্স আলামিন ট্রেডার্সে নামের একটি দোকানে অনুমোদনহীন গো-খাদ্য (ভুষি) রাখার অপরাধে দোকানের মালিক আলামিন হোসেনকে ১২ হাজার টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের নেতৃত্ব দেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আবু বকর সিদ্দিক, এসময় আরো উপস্থিত ছিলেন, শাহজাদপুর উপজেলা পশু সম্পদ দপ্তরের ভেটেনারি সার্জন ডাঃ মীর কাউসার হোসেন।

এই বিষয়ে শাহজাদপুর উপজেলা পশু সম্পদ দপ্তরের ভেটেনারী সার্জন ডাঃ মীর কাউসার হোসেন বলেন, শাহজাদপুর হলো গো-সম্পদ সমৃদ্ধ অঞ্চল। শাহজাদপুরের গবাদী পশু রক্ষায় শাহজাদপুর উপজেলা পশু সম্পদ দপ্তর কঠোর অবস্থানে রয়েছে।

তিনি আরো জানান, ভেজাল গো-খাদ্য নির্মূলে পৌর শহরের দ্বারিয়াপুর বাজারের মেসার্স আলামিন ট্রেডার্স নামের একটি দোকানে ভ্রাম্যমাণ আদালত ভেজাল বিরোধী অভিযান চালিয়ে ২০১০ সালে মৎস্য ও পশু সম্পদ রক্ষা আইনের ২০ ধারায় ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

এরকম অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান। তিনি ব্যবসায়ীদের মেয়াদ যুক্ত ও সরকার অনুমোদিত গো-খাদ্য বিক্রি করার আহবান জানান।

আরও পড়ুন :
পানিতে ডুবে সুনামগঞ্জে পানিতে ডুবে শিশুর করুণ মৃত্যু

❏ শুক্রবার, সেপ্টেম্বর ১৭, ২০২১

সড়ক দূর্ঘটনায় নিহত হাতীবান্ধায় সড়ক দূর্ঘটনায় নিহত এক

❏ শুক্রবার, সেপ্টেম্বর ১৭, ২০২১

লাশ উদ্ধার কক্সবাজার সমুদ্রে ভাসছিল অজ্ঞাত তরুণের মরদেহ

❏ শুক্রবার, সেপ্টেম্বর ১৭, ২০২১

করোনায় দুইজনের প্রাণহানি ফরিদপুর করোনায় দুইজনের প্রাণহানি

❏ শুক্রবার, সেপ্টেম্বর ১৭, ২০২১

debigonj 23 প্রেমিকার সাথে দেখা করতে এসে মারধরের শিকার কিশোর!

❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৬, ২০২১

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন