🕓 সংবাদ শিরোনাম
  • আজ বুধবার, ১৪ আশ্বিন, ১৪২৮ ৷ ২৯ সেপ্টেম্বর, ২০২১ ৷

করোনায় ময়মনসিংহ মেডিকেলে আরও ১০ জনের মৃত্যু

করোনায় ময়মনসিংহ মেডিকেলে
❏ বুধবার, আগস্ট ১১, ২০২১ দেশের খবর, ময়মনসিংহ

কামরুজ্জামান মিন্টু, স্টাফ রিপোর্টারঃ

ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের করোনা ইউনিটে এক দিনে আরও ১০ জনের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার সকাল ৮টা থেকে বুধবার সকাল ৮টার মধ্যে তাদের মৃত্যু হয়।

মৃতদের মধ্যে ৬ জন করোনা শনাক্ত ও ৪ জনের উপসর্গ ছিল। তাদের মধ্যে ৬ জন নারী ও ৪ জন পুরুষ।

করোনায় মৃতরা হলেন- ময়মনসিংহ সদর উপজেলার ফাতেমা (৮০), নাজমুল হোসেইন (৬৮), ভালুকার নুরজাহান পারভিন (৬০), শেরপুর সদরের রহিমা (৪৫), নেত্রকোনা মদন উপজেলার বকুলা আক্তার (৬৭), জামালপুর সদর উপজেলার আবুল হাশেম (৭০)।

উপসর্গ নিয়ে মৃতরা হলেন, ময়মনসিংহ সদরের জয়নাল আবেদিন (৭৫), এসকেএম হারেস উদ্দিন (৭০), আমেনা বেগম (৮০) ও নেত্রকোনা সদরের মঞ্জুরা (৪০)।

হাসপাতালের করোনা ইউনিটের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (ফোকাল পারসন) মহিউদ্দিন খান মুন বুধবার সকাল ১১টায় সময়ের কন্ঠস্বরকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বর্তমানে করোনা ইউনিটে ৪২৪ জন চিকিৎসাধীন। ভর্তি হওয়া রোগীদের নমুনা পরীক্ষা করে ২২০ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এর মধ্যে আইসিইউতে ভর্তি আছেন ২০ জন।

এক দিনে নতুন করে ভর্তি হয়েছেন ৬৯ রোগী। এ সময়ের মধ্যে ৫০ জন সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন। ওয়ান স্টপ ফ্লু কর্নারে ১৭২ জন সেবা নিয়েছেন এবং টেলিমেডিসিন সেবা নিয়েছেন ২২ জন।

জেলা সিভিল সার্জন ডা. নজরুল ইসলাম জানান, নতুন করে ১ হাজার ২৮৩টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে ৩৯১ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ পর্যন্ত জেলায় ১৮ হাজার ২৪১ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে এবং করোনায় মৃত্যু হয়েছে ২১১ জনের।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন