• আজ শনিবার, ৩ আশ্বিন, ১৪২৮ ৷ ১৮ সেপ্টেম্বর, ২০২১ ৷

মেসিকে স্বাগত জানিয়ে নেইমারের পোস্ট

messi 24325
❏ বুধবার, আগস্ট ১১, ২০২১ খেলা

স্পোর্টস আপডেট ডেস্ক- ২০১৭ সালে বার্সালোনা ছেড়ে পিএসজিতে যোগ দিলেও নেইমারের সঙ্গে লিওনেল মেসির বন্ধুত্বে সামান্যতম চিড় ধরেনি। এবার বার্সা ছেড়ে আরও একবার নেইমারের পাশেই পিএসজির হয়ে খেলতে দেখা যাবে মেসিকে। বন্ধুর দলে যোগ দেওয়ায় স্বাভাবিকভাবেই আপ্লুত নেইমার।

মঙ্গলবার বিকেলে প্রাইভেট জেটে চলে বার্সার এল প্রাত বিমানবন্দর থেকে রওনা দেন মেসি। সন্ধ্যায় প্যারিসে পৌঁছার পর মেডিকেল করানো হয় তার। এর মধ্যে পিএসজি তাদের ভেরিফাইড টুইটারে এক ভিডিওবার্তায় মেসির আগমীর ইঙ্গিত দেয়। তার কিছুক্ষণ পর নেইমারও নিজের ইনস্টাগ্রামে বন্ধুকে স্বাগত জানিয়ে স্টোরি যোগ করেন।

স্টোরিতে মেসির সঙ্গে বার্সায় থাকাকালে উদযাপনের ছবি শোভা পায়। সঙ্গে কিছু উপহার সামগ্রী, যেটা হয়তো মেসির কাছ থেকেই পেয়েছিলেন নেইমার। আর এক লাইনে লেখা, ‘আবারও একসঙ্গে আমরা।’

মঙ্গলবার রাত থেকে আনুষ্ঠানিকভাবে ফ্রেঞ্চ ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইর (পিএসজি) খেলোয়াড় হয়ে গেছেন আর্জেন্টাইন জাদুকর লিওনেল মেসি। বোনাস ও অন্যান্য সুবিধাসহ বাৎসরিক প্রায় ৩৫ মিলিয়ন ইউরো পারিশ্রমিকের বিনিময়ে মেসিকে দলে ভিড়িয়েছে পিএসজি।

বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড়কে নিজেদের টুর্নামেন্টে পেয়ে নিয়ম বদলাতেও দ্বিধা করেনি ফ্রেঞ্চ লিগ ওয়ান কর্তৃপক্ষ। মেসির জন্য জার্সি নম্বরের নিয়মে পরিবর্তন আনা হয়েছে। যাতে করে নিজের পছন্দমতো ৩০ নম্বর জার্সি পরে খেলতে পারেন মেসি।

মেসির পিএসজিতে যোগদানের খবর প্রায় নিশ্চিত হওয়ার পরপরই নিজের ১০ নম্বর জার্সি ছেড়ে দিতে রাজি হয়েছিলেন পিএসজির ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার। তবে তা নেননি। গুঞ্জন শোনা গিয়েছিল, পিএসজিতে হয়তো ১৯ নম্বর পরবেন জার্সি মেসি।

শেষপর্যন্ত পিএসজিতে ৩০ নম্বর জার্সি নিয়েছেন মেসি। যা তার বার্সেলোনা ক্যারিয়ার শুরুর সময়ের জার্সি নম্বর। ২০০৩ সালে বার্সেলোনায় অভিষেকের সময় ৩০ নম্বর জার্সি পরেছিলেন মেসি। পরে ২০০৬ সালে বদলে পরেন ১৯ নম্বর জার্সি।

আর ২০০৮ সালের পর থেকে ১০ নম্বর জার্সিকে নিজের সমার্থকই বানিয়ে ফেলেছিলেন মেসি। কিন্তু এখন পিএসজিতে আর সেই ১০ নম্বর জার্সিতে দেখা যাবে না তাকে। নতুন ঠিকানায় পুরোনো জার্সি নম্বর নিয়ে খেলবেন মেসি।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন