🕓 সংবাদ শিরোনাম

ঢাকা-আশুলিয়া এলিভেটেড এক্সপ্রেসওয়ে চালু হবে ২০২৬ সালেমালয়েশিয়ায় গার্মেন্টস কারখানার বাংলাদেশী মালিকসহ ৪৫ জন রিমান্ডে নোয়াখালীর বেগমগঞ্জে ই-ট্রাফিক প্রসিকিউশন কার্যক্রম উদ্বোধনসংকুচিত হচ্ছে বনাঞ্চল: টেকনাফে ফের বন্য হাতির অস্বাভাবিক মৃত্যুদেশে বিনিয়োগ করুন: প্রবাসীদের প্রতি প্রধানমন্ত্রীকরোনা ও উপসর্গে ময়মনসিংহ মেডিক্যালে মৃত্যু ৯হিলিতে বেড়েছে কাঁচামরিচের ঝাঁজ, বিপাকে সাধারণ ক্রেতাএসএসসি ও এইচএসসি পরীক্ষার সময় জানালেন শিক্ষামন্ত্রীঅন্যের পাসপোর্টে ভ্যাকসিন, মালয়েশিয়ায় বাংলাদেশি যুবকের ৯ মাস কারাদণ্ডরংপুরে আসামির ছুরিকাঘাতে এএসআই নিহত

  • আজ শনিবার, ১০ আশ্বিন, ১৪২৮ ৷ ২৫ সেপ্টেম্বর, ২০২১ ৷

চট্টগ্রামে আরও ১২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৭৭২

করোনায় ফরিদপুরে
❏ বুধবার, আগস্ট ১১, ২০২১ চট্টগ্রাম

চট্টগ্রাম প্রতিনিধি: গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে করোনা আক্রান্ত হয়েছে ৭৭২ জন, যা নমুনা পরীক্ষার তুলনায় ২৬ দশমিক ৭৭ শতাংশ। এ দিন মৃত্যুবরণ করেছেন ১২ জন।

বুধবার (১১ আগস্ট) সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, এদিন নমুনা পরীক্ষা করা হয় ২ হাজার ৮৮৩টি। আক্রান্তদের মধ্যে ৪৪৪ জন মহানগর এলাকায় এবং ৩২৮ জন উপজেলার বাসিন্দা। উপজেলাগুলোর মধ্যে সবচেয়ে বেশি সংক্রমণ হাটহাজারী এলাকায়, ৭৫ জন। এছাড়া রাউজান উপজেলায় ৬২ জন, বোয়ালখালী উপজেলায় ৫৩ জন এবং আনোয়ারা উপজেলায় ৩৫ জন।

এদিকে সংক্রমণ বাড়লেও সরকারি নির্দেশনা অনুযায়ী লকডাউন তুলে নেওয়ায় বাড়তে শুরু করেছে জনসমাগম। চালু হয়েছে গণপরিবহনও। স্বাস্থ্য সংশ্লিষ্টরা বলছেন, সবকিছু আগের মতোই স্বাভাবিক হলেও স্বাস্থ্যবিধি মানার কোনো বিকল্প নেই।

সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি বলেন, করোনার সংক্রমণ বাড়লেও দেশের প্রয়োজনে চলাচলে বিধিনিষেধ তুলে নেওয়া হয়েছে। তবে স্বাস্থ্যবিধি অবশ্যই মেনে চলতে হবে। কারণ নিজেকে এবং পরিবারকে সুস্থ রাখতে হলে নিজেদেরই সচেতন হতে হবে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন