• আজ মঙ্গলবার, ৬ আশ্বিন, ১৪২৮ ৷ ২১ সেপ্টেম্বর, ২০২১ ৷

আবারও বিয়ে করলেন অভিনেতা নিলয়

niloy s52344
❏ বুধবার, আগস্ট ১১, ২০২১ বিনোদন

বিনোদন ডেস্ক- আলোচিত অভিনেতা নিলয় আলমগীর দ্বিতীয় বিয়ে করেছেন। মাসখানেক আগে বিয়ে করলেও আজ বিষয়টি স্পষ্ট করেছেন তিনি।

বুধবার (১১ আগস্ট) নিজের ফেসবুকে এক স্ট্যাটাসে বিয়ের খবর নিজেই জানান নিলয়। তার স্ত্রীর নাম তাবাসসুম হৃদি। তিনি ঢাকার হোম ইকোনমিকস কলেজের শিক্ষার্থী।

জানা গেছে, ৭ জুলাই নিলয়ের উত্তরার বাসায় বিয়ে অনুষ্ঠিত হয়েছে। করোনার কারণে ছিল না তেমন কোনো আয়োজন। বর-কনে দুজনের পরিবারের সদস্যরা সেখানে উপস্থিত ছিলেন। শোবিজে নিলয়ের কয়েকজন বন্ধুও উপস্থিত ছিলেন।

এ প্রসঙ্গে নিলয় বলেন, ‘গত বছর ফেসবুকে হৃদির সঙ্গে আমার পরিচয় হয়। এরপর আমাদের মধ্যে সম্পর্ক তৈরি হয়। গত ৭ জুলাই পারিবারিকভাবে আমরা বিয়ে করেছি। তবে করোনার কারণে কোনো অনুষ্ঠান করতে পারিনি। আশা করছি পরিস্থিতি স্বাভাবিক হলে বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করতে পারব। ’

বিয়ের খবর এতদিন গোপন রাখার কারণ ব‌্যাখ‌্যা করে নিলয় আলমগীর বলেন, ‘করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় কঠোর বিধিনিষেধ চলছিল। এসবের মধ্যে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছি, তাই কাউকে জানাইনি। আমরা সর্বোচ্চ স্বাস্থ্যবিধি মেনে বিয়ের অনুষ্ঠান করেছি।’

২০১২ সালে সানিয়াত হোসেন পরিচালিত ‘অল্প অল্প প্রেমের গল্প’ সিনেমায় একসঙ্গে কাজ করতে গিয়ে প্রেমের সম্পর্কে জড়ান নিলয় ও মডেল-অভিনেত্রী আনিকা কবীর শখ। ২০১৬ সালের ৭ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিবাহবন্ধনে আবদ্ধ হন এই জুটি। ২০১৭ সালে এ সংসার ভাঙনের গুঞ্জন চাউর হয়। তাসনুভা তাবাসসুমের সঙ্গে নিলয়ের এটি দ্বিতীয় সংসার।

আরও পড়ুন :
jemes 78 মামলা করতে আদালতে গেলেন জেমস

❏ রবিবার, সেপ্টেম্বর ১৯, ২০২১

বেঁচে থাকলে আজ ৫০ বছরে পা দিতেন সালমান শাহ

❏ রবিবার, সেপ্টেম্বর ১৯, ২০২১

Zayed_Mousumi জায়েদকে মিষ্টি মুখ করালেন মৌসুমী

❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৬, ২০২১

joya b3n বলিউডে জয়া আহসান, নায়ক নওয়াজুদ্দিন সিদ্দিকি

❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৬, ২০২১

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন