• আজ শুক্রবার, ২ আশ্বিন, ১৪২৮ ৷ ১৭ সেপ্টেম্বর, ২০২১ ৷

কক্সবাজারে ‘ডিবি পুলিশ’ পরিচয়ধারী দুই মোটরসাইকেল চোর গ্রেপ্তার

atok 5234
❏ বৃহস্পতিবার, আগস্ট ১২, ২০২১ চট্টগ্রাম

শাহীন মাহমুদ রাসেল, কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারে একটি চোরাই মোটরসাইকেলসহ ‘ডিবি পুলিশ’ পরিচয়ধারী মোটরসাইকেল চোর চক্রের ২ জনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

বুধবার (১১ আগস্ট) রাত ৮ টার দিকে সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের বাংলা বাজারস্থ মুক্তারকুল এলাকা থেকে জেলা গোয়েন্দা পুলিশের ওসি শেখ মোহাম্মদ আলীর নেতৃত্বে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

ওসি শেখ মোহাম্মদ আলী জানান, গত ২৫ এপ্রিল শহরের বার্মিজ স্কুল সংলগ্ন এলাকা থেকে চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নের ২ নং ওয়ার্ড এলাকার পরিমল কান্তি দের ছেলে অনুপম কান্তি দে (৪২) নামের এক ব্যক্তির ভাড়া বাসা থেকে লাল রঙ্গের একটি প্লাটিনা মোটরসাইকেল চুরি হয়। এই ঘটনায় গত ২৭ মে মোটর সাইকেলের মালিক বাদী হয়ে অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামী করে কক্সবাজার সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

পরে বিষয়টি জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশকে জানালে ডিবি পুলিশ মোটর সাইকেলটি উদ্ধারে তৎপরতা শুরু করেন। এমতাবস্থায় বুধবার রাতে অভিযান চালিয়ে চুরি হওয়া মোটরসাইকেলসহ দুই চোরকে গ্রেপ্তার করা হয়৷

গ্রেপ্তাররা হলেন, সদরের ঝিলংজা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মুক্তারকুল বাংলাবাজার এলাকার মো. জাকারিয়ার ছেলে এহসানুল কবির (৩০) এবং রামু উপজেলার দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের ৬নং ওয়ার্ড সমিতির পাড়ার মো. হাসানের ছেলে মো. শাহজাহান (২২)।

ওসি আরো জানান, গ্রেপ্তার চোরেরা বিভিন্ন সময় ডিবি পুলিশ পরিচয় দিয়ে চলাচল করে, এবং জেলার আশপাশের বিভিন্ন স্থান হতে মোটরসাইকেল চুরি করে গোপন স্থানে রেখে ক্রয় বিক্রয় করে আসছিল। এদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন