🕓 সংবাদ শিরোনাম
  • আজ বুধবার, ১৪ আশ্বিন, ১৪২৮ ৷ ২৯ সেপ্টেম্বর, ২০২১ ৷

ফরিদপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ : আহত-১৫

SONGHORSO
❏ বৃহস্পতিবার, আগস্ট ১২, ২০২১ ঢাকা

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের কানাইপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষে কমপক্ষে ১৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। এঘটনায় ঘটনাস্থল থেকে ১০ জনকে আটক করেছে পুলিশ।

জানা যায়, বুধবার (১১ আগস্ট) বিকাল ৪ টায় ফরিদপুর সদর উপজেলার কানাইপুর ইউনিয়নের রনকাইল এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কানাইপুর ইউপি চেয়ারম্যান ফকির বেলায়েত হোসেন গ্রুপ ও কানাইপুর ইউপি চেয়ারম্যান প্রার্থী (বিএনপি) আলতাফ মাতুব্বর গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়।

এলাকাবাসী ও পুলিশ জানায়, সংঘর্ষে উভয় গ্রুপের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় ঘরবাড়ি ভাঙচুরসহ কমপক্ষে ১৫ জন আহত হয়।

আহতরা হলেন, মিরাজ মোল্লা (৩০), বোরহান (৩৭), আসলাম (৪৫), ইদ্রিস হাওলাদার (৪০), জাকির হোসেন (৪৩), জামাল (৩৭), কায়েম মাতুব্বর (৩০), কবির মোল্লা (৫০), রফিক খাঁন (৫২) সহ কমপক্ষে ১৫ জন আহত হয়। আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তবে আহতদের মধ্যে চেয়ারম্যান বেলায়েত ফকির গ্রুপের মিরাজ মোল্লা (৩০) এর অবস্থা গুরুতর।

সংবাদ পেয়ে কোতোয়ালি থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম,এ জলিল বলেন, পরিস্থিতি স্বাভাবিক রাখতে ঘটনাস্থল থেকে ১০ জনকে আটক করেছে পুলিশ। এঘটনায় মামলা পক্রিয়াধীন রয়েছে।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো: তরিকুল ইসলাম বলেন, পরিস্থিতি আপাতত শান্ত রয়েছে। এছাড়া পরিস্থিতি স্বাভাবিক রাখতে উক্ত স্থানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন