• আজ মঙ্গলবার, ৬ আশ্বিন, ১৪২৮ ৷ ২১ সেপ্টেম্বর, ২০২১ ৷

অন্ত:সত্ত্বা নারীকে শ্লীলতাহানি ও হত‍্যাচেষ্টা অভিযোগ আটক -৩

অন্ত:সত্ত্বা নারীকে শ্লীলতাহানি
❏ বৃহস্পতিবার, আগস্ট ১২, ২০২১ চট্টগ্রাম, দেশের খবর

নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালীর পৌরসভায় বসতঘরে দুধর্ষ চুরির ঘটনায় মামলা করায় আব্দুল কাদের বাবুলের পরিবারের উপর হামলা ও অন্ত:সত্ত্বা নারীকে হত‍্যার উদ্দেশ্যে রক্তাক্ত জখম ও শ্লীলতাহানি করার অভিযোগে মামলা করেছে ভুক্তভোগীর ভাই রিপন।গুরুতর আহত ২ জন নোয়াখালী ২৫০ শর্ষ‍্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ভর্তি আছে।

পুলিশ ৩ জন কে আটক করে বিচারিক আদালতের মাধ‍্যমে জেল হাজতে প্রেরণ করে।

ঘটনাটি ঘটেছে ৯ ই আগষ্ট সোমবার রাত ৯.৩০মিনিটে নোয়াখালী পৌর সভার ৬ নং ওয়ার্ডের গোপাই আব্দুল হালিমের বাড়ীতে।

মামলা ও পুলিশের বিজ্ঞ আদালতে গ্রেপ্তারকৃত আসামী প্রেরণের নথি হতে জানাযায় -নোয়াখালী পৌরসভার গোপাই আব্দুল কাদেরের বসতঘরে ৪ই জুলাই ২১ইং রাতে একই এলাকার মো:হোসেনের বখাটে ও চোর -ছেচ্চর ছেলে মো: সুজন (২৫) ও তাহার সংঘবদ্ধ লোকজন নিয়ে দৃধর্ষ করার চুরি অভিযোগে গত ০৫.০৭.২১ সুধারাম থানায় মামলা করে, মামলা নং – ০৬ যাহার জিআর নং১৩৮৬/২১ইং।

পুলিশ আসামী সুজন কে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করে।ছেলে সুজনের জামিন না হওয়ায় ক্ষিপ্ত হয়ে মো: হোসেন (৫৫) ও অপরাপর আসামীরা রাতে হত‍্যার উদ‍্যেশে আব্দুল কাদের বাবুল কে তার বসতঘরে মারদর করলে বাবুল কে বাচাতে

তার স্ত্রী শাহীনুর বেগম সুমি ও বোন গর্ভবতী হাসিনা আক্তার (২৯) এগিয়ে আসলে আসামীরা তাদের হত‍্যার উদ‍্যেশে এলোপাথাড়ি মারদর করে এবং হাসিনা আক্তারের পরনের জামা-কাপড় টেনে- হিছড়ে ছিড়ে তাকে শ্লীলতাহানি করেএবং তাদের ব‍্যবহ্রত ৩৫ হাজার টাকার স্বর্ণ অলংকার ও ঘরে থাকা মাছ বিক্রির নগদ ৬ লাখ টাকা নিয়ে যায়।

শোর -চিৎকারে বাড়ীর লোক জন এগিয়ে আসলে আসামি গন পরবর্তীতে সুযোগ পেলে হত‍‍্যা করে লাশ গুম করার কথা বলে পালিয়ে যান।

এলাকার লোকজন রক্তাক্ত জখম অবস্থায় ভুক্তভোগীদের হাসপাতালে ভর্তি করে। ভুক্তভোগির ভাই রিপন বাদী হয়ে অজ্ঞাত ২/৩ সহ ৬ জন কে আসামী করে ১০ আগষ্ট সুধারাম মড়েল থানায় মামলা করে। মামলা নং ১৫ তাং ১০/০৮/২১

আসামীরা হলো গোপাই এলাকার ছালা উদ্দিন প্রকাশ ছালুর পুত্র মো:হোসেন (৫৫)লুতফুর রহমানের পুত্র মো:হারুন(৪৫)হোসেনের পুত্র জসিম (৩৮)হোসেনের স্ত্রী মোর্শেদা বেগম (৪৮)হোসেনের পুত্র রিয়াজ (২৬)।

আরও পড়ুন :

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন