• আজ শুক্রবার, ২ আশ্বিন, ১৪২৮ ৷ ১৭ সেপ্টেম্বর, ২০২১ ৷

স্ত্রীর উপরে ক্ষোভ মেটাতে ৫ মাসের শিশুকে গলা কেটে হত্যা করলেন বাবা!

শিশু হত্যা
❏ শুক্রবার, আগস্ট ১৩, ২০২১ দেশের খবর, ময়মনসিংহ

কামরুজ্জামান মিন্টু, স্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহের মুক্তাগাছায় পাঁচ মাসের শিশুসন্তানকে গলা কেটে করে হত্যা করেছে শাহজাহান মিয়া (৩২) নামে এক ব্যক্তি। স্ত্রীকে হত্যা চেষ্টায় ব্যার্থ হয়ে নিজ সন্তানকে হত্যা করেন তিনি।

বৃহস্পতিবার (১২ আগস্ট) রাত ১০টার দিকে উপজেলার ৮ নম্বর দাওগাঁও ইউনিয়নের চন্দনী আটাগ্রামে এ ঘটনা ঘটে। শাহাজাহান মিয়া ওই গ্রামের মৃত তমিজ উদ্দিনের ছেলে। নিহত শিশুর নামে শরিফ মিয়া।

বিষয়টি সময়ের কন্ঠস্বরকে নিশ্চিত করেছেন মুক্তাগাছা থানার পরিদর্শক (তদন্ত) জাহাঙ্গীর আলম।

স্থানীয়দের বরাত দিয়ে তিনি বলেন, শাহজাহান মিয়া বেশ কয়েকদিন ধরে অসংলগ্ন আচরণ করছিলেন। মানুষ হত্যা করবে বলে নিয়মিত ঘরে ছুরিধার দিতেন তিনি। কোনো দুর্ঘটনা ঘটতে পারে সন্দেহ হলে স্ত্রী জেসমিন আক্তার তাকে ঘরে আটকে রাখেন।

এতে ক্ষুব্ধ হয়ে প্রথমে স্ত্রীকে মারধর করে ছুরিকাঘাতে হত্যা করতে চেষ্টা করেন। তখন আহত অবস্থায় দৌড় দিয়ে ঘর থেকে পালিয়ে প্রাণে বাঁচেন স্ত্রী ।

এসময় ঘরে থাকা পাঁচ মাসের শিশুকে গলাকেটে হত্যা করেন পাষণ্ড বাবা শাহজাহান মিয়া । এরপর নিজের শরীরে ছুরিকাঘাত করে আত্মহত্যার চেষ্টা করেন শাহজাহান।

পুলিশের এই কর্মকর্তা বলেন, একজন মানুষ সুস্থ থাকলে এমন অস্বাভাবিক কাজ করতে পারেনা। ধারণা করছি তার মানসিক কোনো সমস্যা রয়েছে।

এ বিষয়ে মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে শিশুর মরদেহ উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এছাড়া শাহজাহান মিয়া ও তার স্ত্রী জেসমিন আক্তারকে আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছি। ঘটনা তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন