🕓 সংবাদ শিরোনাম
  • আজ বুধবার, ১৪ আশ্বিন, ১৪২৮ ৷ ২৯ সেপ্টেম্বর, ২০২১ ৷

ফুলবাড়ীতে মুজিব বর্ষে পাকা ঘর পেয়ে খুশি রমজান আলী


❏ শনিবার, আগস্ট ১৪, ২০২১ রংপুর

অনিল চন্দ্র রায়,ফুলবাড়ী (কুড়িগ্রাম): জীবনে কোনদিন ভাবিনি পাকা ঘর পাবো বাহে! মানুষের বাড়ীতে দিন মজুরীর কাজ-কাম করে কোন রকমেই পরিবার-পরিজন নিয়ে খেয়ে না খেয়ে বেঁচে আছি। আল্লাহ শেখের বেটিক ভালো রাখুক। আল্লাহ রহমতে তাই আমাক থাকার জন্য পাকা ঘর দিছে।

আমার কোন স্বপ্ন ছিল না। কারণ যেখানে দুবেলা দুমুঠো খাবার জোটে না, সেখানে কি ভাবে স্বপ্ন দেখবো আমি পাকা ঘরে থাকবো। এটা কোন দিনও ভাবিনি আমার ভাগ্যে পাকা ঘর জুটবে। স্বপ্ন ছাড়াই আমার ভাগ্যে পাকা ঘর জুটলো বাহে! যারা আমাকে পাকা ঘরের ব্যবস্থা করে দিয়েছে আল্লাহ যেন তাদেরকে সব সময় ভাল রাখে বাহে!

প্রধান নির্বাহী প্রকৌশলীর নিদের্শনায় প্রতি জেলায় মুজিব বর্ষের উপহার হিসাবে পাকা ঘর পেয়ে এভাবেই আনন্দে কথা গুলো জানান, রমজান আলী মুন্সী (৬২)। তিনি ফুলবাড়ী উপজেলার ভাঙ্গামোড় ইউনিয়নের নগরাজপুর গ্রামের মৃত আছি মদ্দিনের ছেলে। শনিবার তার বাড়ীতে গেলে তিনি আনন্দে জানান, গত ২০ থেকে ২৫ দিন ধরে পাকা ঘরে থাকছি খুবেই ভাল লাগছে।

উপজেলা প্রকৌশলী আসিফ ইকবাল রাজীব জানান,প্রধান নির্বাহী প্রকৌশলী মহাদয়ের নিদের্শনা মোতাবেক স্থানীয় সরকার প্রকৌশলীর দপ্তরের জেলা-উপজেলা কর্মকর্তাদের নিজস্ব অর্থায়নে মুজিব বর্ষ উপলক্ষে ২ লাখ ১০ হাজার টাকা ব্যয়ে রমজান আলী মুন্সীকে পাকা ঘর নির্মান করে দেওয়া হয়েছে।

আরও পড়ুন :
lash 5234 ঠাকুরগাঁওয়ে যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার

❏ মঙ্গলবার, সেপ্টেম্বর ২৮, ২০২১

river n34n প্রাণ ফিরে পেল ‘মরা নদী’

❏ মঙ্গলবার, সেপ্টেম্বর ২৮, ২০২১

lash 5234 হাতীবান্ধায় কৃষককে কুপিয়ে হত্যা

❏ সোমবার, সেপ্টেম্বর ২৭, ২০২১

Panchagar news বিয়ের রাতে গলায় ফাঁস দিয়ে বরের আত্মহত্যা

❏ শনিবার, সেপ্টেম্বর ২৫, ২০২১

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন