পরীমণির পাশে দাঁড়ালেন মিথিলা, চাইলেন সুষ্ঠু তদন্ত

mithila 5234
❏ শনিবার, আগস্ট ১৪, ২০২১ বিনোদন

বিনোদন ডেস্ক- গত ৪ আগস্ট বিকেলে ঢাকাই সিনেমার আলোচিত অভিনেত্রী পরীমনির বনানীর বাসায় অভিযান চালায় র‌্যাবের গোয়েন্দা দলের সদস্যরা। প্রায় ৪ ঘণ্টার অভিযান শেষে রাত ৮টার দিকে তাকে আটক করে র‌্যাব সদর দপ্তরে নিয়ে যাওয়া হয়। পরের দিন পরীমনির বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে একটি মামলা করে র‌্যাব।

গ্রেফতারের পর এতদিন তিনি সিআইডি হেফাজতে ছিলেন। দুই ধাপে ৬ দিন রিমান্ডেও নেওয়া হয়েছিল তাকে। এরপর শুক্রবার তাকে আদালতে হাজির করা হয়। পরীমনির আইনজীবী জামিন চাইলেও আদালত সেই আবেদন নাকচ করে দেন। পাঠানো হয় গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে।

এদিকে প্রথম দিকে পরীমণির পক্ষে কেউ কথা না বললেও সম্প্রতি তার সমর্থনে মুখ খুলছেন তারকারা। দেশের বেশ কয়েকজন তারকা তার মুক্তি এবং ঘটনার সুষ্ঠু তদন্ত দাবি করেছেন।

এবার পরীমণি ইস্যুতে কথা বললেন আলোচিত অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। তিনি বর্তমানে রয়েছেন ভারতে। সেখান থেকেই গণমাধ্যমের কাছে মিথিলা বলেন, ‘এই মুহূর্তে আমি বাংলাদেশে নেই। তাই পরীমণির বিষয়টা নিয়ে ঠিক কী কী ঘটে চলেছে, তা বিস্তারিত জানি না। তবে পরীমণিকে নিয়ে যে মিডিয়া ট্রায়াল হচ্ছে, আমি সেটা একেবারেই সমর্থন করি না। যতরকমভাবে তাকে অপদস্থ করা যায়, করা হচ্ছে।’

মিথিলা আরও বলেন, ‘পরীমণির ক্ষেত্রে সমস্ত মতামত দুইভাগে বিভক্ত, এটা সব ক্ষেত্রেই হয়। শুধু পরীমণি কেন, ইন্ডাস্ট্রিতে কাজ করে এমন যেকোনও মেয়েকে নিয়ে কিছু ঘটলেই মিডিয়া ট্রায়াল শুরু হয়ে যায়। এটা অবশ্য শুধু বাংলাদেশ নয়, পৃথিবীর সর্বত্রই হয়ে থাকে।

কেউ কিছু করলেই, তার লাইফস্টাইল, ব্যক্তিগত জীবন থেকে শুরু করে বিভিন্ন কিছু খুঁড়ে খুঁড়ে বের করার চেষ্টা হয়। পুরুষতান্ত্রিক দিক থেকে সেটার বিচার করা হয়, যেটা একেবারেই ঠিক নয়।’

পরীমণি ইস্যুতে নেতিবাচক প্রকাশ হওয়ায় ক্ষোভ প্রকাশ করে মিথিলা বলেন, ‘সমাজের সার্বিক উন্নতিতে সংবাদ-মাধ্যমের একটা বড় ভূমিকা রয়েছে। সেটা না দেখে, মহিলা সংক্রান্ত কিছু হলেই তাতে ঝাঁপিয়ে পড়া হয়, এটা কেন? ন্যায়-অন্যায় যা কিছুই ঘটে থাকুক না কেন, তার জন্য দেশের আইন, বিচার-ব্যবস্থা রয়েছে।

সোশ্যাল মিডিয়াতে একজন মহিলাকে টেনে এনে বিভিন্ন লেখালেখি হচ্ছে। যার নেতিবাচক প্রভাব সমাজের ওপর পড়ছে। ইন্ডাস্ট্রিতেও এর খারাপ প্রভাব পড়বে। আমি চাই সুষ্ঠু তদন্ত হোক। অকারণে যেন মেয়েটির কোনও ক্ষতি না হয়ে যায়। পরীমণি যেন সঠিক বিচার পায়।’

আরও পড়ুন :
jemes 78 মামলা করতে আদালতে গেলেন জেমস

❏ রবিবার, সেপ্টেম্বর ১৯, ২০২১

বেঁচে থাকলে আজ ৫০ বছরে পা দিতেন সালমান শাহ

❏ রবিবার, সেপ্টেম্বর ১৯, ২০২১

Zayed_Mousumi জায়েদকে মিষ্টি মুখ করালেন মৌসুমী

❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৬, ২০২১

joya b3n বলিউডে জয়া আহসান, নায়ক নওয়াজুদ্দিন সিদ্দিকি

❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৬, ২০২১

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন