লালমনিরহাটে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে স্কুলছাত্রী

news532422
❏ রবিবার, আগস্ট ১৫, ২০২১ রংপুর

মোঃ ইউনুস আলী, লালমনিরহাট প্রতিনিধি- লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার বড়খাতা এলাকায় হাসিনুর ইসলাম হাবিব (২২) নামে এক প্রেমিকের বাড়িতে বিয়ের দাবিতে দুদিন ধরে অনশন করছে এক স্কুলছাত্রী (১৬)।

বুধবার (১৪) শনিবার রাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত অনশন চালিয়ে যাচ্ছে ছাত্রীটি।

এর আগে শুক্রবার বিকালে বড়খাতার তেলিপাড়া গ্রামের আশরাফের আলীর ছেলে হাসিনুর ইসলাম হাবিবকে বিয়ের করার দাবিতে তার বাড়িতে মেয়েটি অনশন শুরু করে।  ঐ স্কুল ছাত্রীটি একই এলাকার ওসমান গনির মেয়ে।

জানা যায়, প্রায় ৪ বছর পূর্বে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে হাসিনুর ইসলাম হাবিবের সাথে পরিচয় হয় মেয়েটির। ওই পরিচয়ের সূত্রে ধরে তারক দু’জনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এক পর্যায়ে তারা বিভিন্ন স্থানে সাক্ষাৎ করে। সম্প্রতি প্রেমিক হাসিনুর ইসলাম হাবিব তাকে বিয়ে করতে রাজি না হওয়ায় শুক্রবার সন্ধ্যায় প্রেমিকের বাড়িতে ছুটে আসেন ওই তরুণী।

এ বিষয়ে কথা হলে মেয়েটি জানান, আমার বাবা এদের বাসায় কয়েকবার বিয়ের প্রস্তাব দিলেও এরা রাজি হয়নি। আমাদের প্রেমের সম্পর্কের কথা এলাকায় সবার জানাজানি হয়েছে। এখন আমাকে বিয়ে না করলে আমি তার বাড়িতেই আত্মহত্যা করবো।

মোঃ হাসিনুর ইসলাম হাবিব এর সাথে কথা হলে তিনি জানান, তার সাথে আমার প্রেম হয়, দেখা-সাক্ষাৎ ও হয় তবে কোন দৈহিক সম্পর্ক হয়নি। আমাকে বিপাকে ফেলতে আমার বাড়িতে এসে ঝামেলা করছে। এর আগে তাকে বিয়ে করার প্রস্তাব কয়েকবার দিলেও তারা রাজি হয়নি। বিয়ের প্রস্তাব নিয়ে যাওয়ায় আমার বাবা ও দুলাভাইকে তার বাবা মা অপমান করে বাসা থেকে তাড়িয়ে দিয়েছিল।

বড়খাতা ইউনিয়নের চেয়ারম্যান আবু হেলা মোস্তফা জামাল সোহেল বলেন, মেয়েটির এখনো বিয়ের বয়স হয়নি। ফলে তার পরিবারকে এসে মেয়েকে নিয়ে যেতে বলেছি। পরবর্তীতে বসে সমাধান করা হবে বলে জানিয়েছেন তিনি।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন