🕓 সংবাদ শিরোনাম

১২ থেকে ১৭ বছরের শিক্ষার্থী পাবে ফাইজারের টিকা: স্বাস্থ্য মন্ত্রীকক্সবাজার ভ্রমনে এসে ৭ বন্ধুর দুই জনের মৃত্যু, ৪ জন আটকভোট ডাকাতির চেয়ে বড় জঙ্গি নাই: জাফরুল্লাহ চৌধুরীগোপালগঞ্জ সড়ক দুর্ঘটনায় যুবক নিহতপটুয়াখালীতে মাউশি মহাপরিচালকের সঙ্গে শিক্ষা কর্মকর্তাদের মতবিনিময়কাকের প্রতি ‘বিরল ভালবাসা’ আত্রাইয়ের সায়মা বিবি’র১২ থেকে ১৭ বছরের শিক্ষার্থীদের ফাইজারের টিকা দেওয়া হবেমুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের অনুষ্ঠান বন্ধ করে দিলেন ওবায়দুল কাদেরইভ্যালির মতো প্রতিষ্ঠানের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা: ডিবিমালয়েশিয়ায় ৩২ হাজার বিদেশি কর্মী নিয়োগের ঘোষণা

  • আজ শনিবার, ৩ আশ্বিন, ১৪২৮ ৷ ১৮ সেপ্টেম্বর, ২০২১ ৷

অচিরেই বিশ্ব দরবারে বাংলাদেশ সোনার বাংলা হিসাবে পরিচিতি পাবে : নিক্সন চৌধুরী

nixon trwe
❏ রবিবার, আগস্ট ১৫, ২০২১ ঢাকা

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুর-৪ আসনের এমপি ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, ‘১৫ই আগস্ট বাঙ্গালি জাতির শোকের দিন। আজ এই দিনে শোককে শক্তিতে পরিণত করে বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবায়ন করতে হবে। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার কাজ তারই সুযোগ্য কন্যা বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সকলে ঐক্যবদ্ধ হয়ে করে যাচ্ছি। অচিরেই বিশ্ব দরবারে বাংলাদেশ সোনার বাংলা হিসাবে পরিচিতি পাবে।’

আজ রবিবার (১৫ আগস্ট) সকালে বঙ্গবন্ধুর ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী পালন উপলক্ষে ফরিদপুরের ভাঙ্গার বিভিন্ন কর্মসূচিতে যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নিক্সন বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল বিশ্ব দরবারে বাংলাদেশকে সোনার বাংলায় পরিণত করা। খুনিদের কারণে তার স্বপ্ন বাস্তবায়ন হয়নি। তাইতো বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে তাঁর স্বপ্নকে বাস্তবায়ন করতে হবে।

তিনি সকালে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদ এবং দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে মুক্তিযোদ্ধা ভবনে নির্মিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এরপর উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে সহস্রাধিক লোকের খাবার বিতরণ ও দোয়া মাহফিলে যোগ দেন।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী পালন অনুষ্ঠানে এমপি নিক্সন চৌধুরীর সাথে এসময় উপস্থিত ছিলেন, ভাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান এস.এম হাবিবুর রহমান, ভাঙ্গা পৌরসভার মেয়র আবু রেজা মো: ফয়েজ, ভাঙ্গা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফাহিমা কাদির, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আজিমউদ্দিন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সজিব আহম্মেদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাকলাইন কাজী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফাইজুর রহমানসহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

আরও পড়ুন :
Chuadanga news গোপালগঞ্জ সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

❏ শনিবার, সেপ্টেম্বর ১৮, ২০২১

fish wn32 ১৮ কেজির কাতল মাছ বিক্রি হলো ২৫ হাজার টাকায়

❏ শনিবার, সেপ্টেম্বর ১৮, ২০২১

করোনায় দুইজনের প্রাণহানি ফরিদপুর করোনায় দুইজনের প্রাণহানি

❏ শুক্রবার, সেপ্টেম্বর ১৭, ২০২১

kotalipara photo কোটালীপাড়ায় ব্যতিক্রমী প্রীতি ফুটবল ম্যাচ

❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৬, ২০২১

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন