🕓 সংবাদ শিরোনাম
  • আজ শনিবার, ৩ আশ্বিন, ১৪২৮ ৷ ১৮ সেপ্টেম্বর, ২০২১ ৷

চুয়াডাঙ্গায় তুচ্ছ ঘটনা‌কে কেন্দ্র ক‌রে এক যুবক‌কে কু‌পি‌য়ে হত্যা

Chuadanga news
❏ সোমবার, আগস্ট ১৬, ২০২১ খুলনা

শামসু‌জ্জোহা পলাশ, চুয়াডাঙ্গা প্রতি‌নি‌ধি: চুয়াডাঙ্গায় বাড়ির সামনে পানি ও গোমূত্র ফেলাকে কেন্দ্র করে আপন (১৮) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হ‌য়ে‌ছে। এসময় ঘাত‌কের ছু‌রিকাঘা‌তে নিহতর পিতা মোতালেবও গুরুতর জখম হয়ে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন।

রোববার (১৫ আগস্ট) সন্ধ্যার পর সদর উপজেলার ফুলবাড়ি গ্রামে এ ঘটনা ঘটেছে। মোতালেবের শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে রাজধানীর জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে (পঙ্গু) রেফার করা হয়েছে।

সংবাদ পে‌য়ে পুলিশ দ্রুত অভিযান চালিয়ে অভিযুক্ত হত্যাকারী কালামকে অস্ত্রসহ আটক করতে সক্ষম হ‌য়ে‌ছে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. মাহবুবুর রহমান জানান, আহত দুজনের শরীরের বিভিন্নস্থানে জখম রয়েছে। আপনের প্রচুর রক্তক্ষরণ হচ্ছিল। হাসপাতালে আসার আধাঘণ্টা পরই তার মৃত্যু হয়। বাবা মোতালেবের অবস্থাও আশঙ্কাজনক। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় রেফার করা হয়েছে।

চুয়াডাঙ্গা সদর থানার অ‌ফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ খান জানান, বাড়ির সামনে পানি যাওয়াকে কেন্দ্র করে বাবা-ছেলেকে কুপিয়ে জখম করে প্রতিবেশী কালাম। এতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত ৮টার দিকে আপনের মৃত্যু হয়। আধাঘণ্টার মধ্যে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত কালামকে অস্ত্রসহ আটক করতে সক্ষম হয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন