🕓 সংবাদ শিরোনাম
  • আজ বুধবার, ১৪ আশ্বিন, ১৪২৮ ৷ ২৯ সেপ্টেম্বর, ২০২১ ৷

‘বিদিশার সন্তান নয় এরিক এরশাদ’! ঘোষণা করতে আদালতে মামলা

এরিক এরশাদ
❏ সোমবার, আগস্ট ১৬, ২০২১ আলোচিত বাংলাদেশ

সময়ের কণ্ঠস্বর, ঢাকাঃ সাবেক রাষ্ট্রপতি প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের সাবেক স্ত্রী বিদিশা সিদ্দিকের ‘সন্তান নয়’ শাহাতা জারাব এরশাদ (এরিক) মর্মে ঘোষণা করতে ঢাকা জেলা জজ আদালতে একটি মামলা করা হয়েছে।

আদালত সূত্রে জানা যায়, সাবেক রাষ্ট্রপতি প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের বারিধারার প্রেসিডেন্ট পার্কের ফ্ল্যাট নিয়ে সাবেক স্ত্রী বিদিশা ও তার ছেলে এরিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলার আবেদন করা হয়েছে।

আজ সোমবার ঢাকার প্রথম যুগ্ম জেলা জজ আদালতের ভারপ্রাপ্ত বিচারক কাজী মুশফিক মাহবুব রবিনের আদালতে জাতীয় পার্টির সাবেক হুইপ এইচ. এম গোলাম রেজা এবং তার স্ত্রী জিন্নাতুন নাহার শিমু মামলাটি দায়ের করেন।

আদালত মামলার বিষয়ে পরে আদেশ দেবেন বলে জানান সংশ্লিষ্ট আদালতের সেরেস্তাদার শাহাদাত হোসেন।

মামলার অপর বিবাদীরা হলেন এরিক ওয়েন হুইসন, আরমান এরশাদ, এরিক এরশাদ, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সচিব, পুলিশের মহাপরিদর্শক (আইজিপি), পুলিশের অতিরিক্ত মহাপরিদর্শক, ঢাকা মহানগর পুলিশ কমিশনার, উপ-কমিশনার, স্পেশাল ব্রাঞ্চের এমিগ্রেশন পুলিশ সুপার (এসএম) ও গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)।

মামলায় বলা হয়, ২০২০ সালের ২১ আগস্ট ১ নম্বর বিবাদী বিদিশা সিদ্দিক সাবেক স্বামী এইচ এম এরশাদের নিষেধাজ্ঞা অমান্য ও অবজ্ঞা করে প্রেসিডেন্ট পার্কের বাসায় ওঠেন এবং ২ নম্বর বিবাদী এরিককে নিজের গর্ভজাত সন্তান হিসাবে পরিচয় দিয়ে বিভিন্ন অপকর্ম চালিয়ে আসছেন। এ ছাড়া বাদী ও তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে ষড়যন্ত্র চালিয়ে আসছেন।

মামলার ১ নম্বর বিবাদী বিদিশা সিদ্দিক বারিধার প্রেসিডেন্ট পার্কের ফ্ল্যাটটি তার কথিত ছেলে ২ নম্বর বিবাদী এরিকের বলে দাবি করছেন এবং গত ৭ জুন ফ্ল্যাটটি বাদীকে খালি করে দেওয়ার জন্য বলেছেন। তাই ২ নম্বর এরিক এবং ১ নম্বর বিবাদী বিদিশা সিদ্দিকীর গর্ভজাত সন্তান নয় মর্মে এক ঘোষণামূলক রায় ও ডিক্রি প্রদান করা প্রয়োজন বলে মামলায় উল্লেখ করা হয়।

আরও পড়ুন :

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন