🕓 সংবাদ শিরোনাম

স্ত্রীর তালাকে স্বামীর ফাঁস দিয়ে আত্মহত্যাসংক্রমণ বাড়লে শিক্ষা প্রতিষ্ঠান আবার বন্ধ: শিক্ষামন্ত্রীশরীয়তপু‌রে বে‌পরোয়া কিশোর গ্যাং, হাত বাড়া‌লেই মিল‌ছে মাদক!বিএনপির কোনো পরিকল্পনা সার্থক হবে না: শাজাহান খানকর্ণফুলীতে ধান ক্ষেত থেকে রিক্সা চালকের লাশ উদ্ধারঢাকা-আশুলিয়া এলিভেটেড এক্সপ্রেসওয়ে চালু হবে ২০২৬ সালেমালয়েশিয়ায় গার্মেন্টস কারখানার বাংলাদেশী মালিকসহ ৪৫ জন রিমান্ডে নোয়াখালীর বেগমগঞ্জে ই-ট্রাফিক প্রসিকিউশন কার্যক্রম উদ্বোধনসংকুচিত হচ্ছে বনাঞ্চল: টেকনাফে ফের বন্য হাতির অস্বাভাবিক মৃত্যুদেশে বিনিয়োগ করুন: প্রবাসীদের প্রতি প্রধানমন্ত্রী

  • আজ শনিবার, ১০ আশ্বিন, ১৪২৮ ৷ ২৫ সেপ্টেম্বর, ২০২১ ৷

ইয়াবা বিক্রির সাড়ে ৩০ লাখ টাকাসহ দুই হুন্ডি ব্যবসায়ী আটক

atok 523
❏ মঙ্গলবার, আগস্ট ১৭, ২০২১ চট্টগ্রাম

শাহীন মাহমুদ রাসেল, কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারে উখিয়ার বালুখালী রোহিঙ্গা শিবিরে ইয়াবা বিক্রির নগদ ৩০ লাখ ৭৫ হাজার ৮০০ টাকাসহ মোটরসাইকেল আরোহী দুই হুন্ডি ব্যবসায়ীকে আটক করেছে আর্মড পুলিশ।

সোমবার (১৬ আগষ্ট) দুপুরে ৯ নম্বর রোহিঙ্গা শিবিরের ফুটবল খেলার মাঠ সংলগ্ন চেকপোস্টের সামনের রাস্তায় টাকাসহ তাদেরকে আটক করে ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়ন।

আটককৃতরা হলেন- কক্সবাজার সদর উপজেলার খুরুস্কুল মনুপাড়া এলাকার বাসিন্দা বদিউল আলমের ছেলে মো. রিয়াজ উদ্দিন রিয়াজ (৪০) ও আখতার কামালের ছেলে রিয়াদ কামাল (২০)।

নাম প্রকাশ না করার শর্তে অনেকে জানিয়েছেন, রোহিঙ্গা ক্যাম্পভিত্তিক ইয়াবা ট্যাবলেট বিক্রির টাকা আসে অবৈধ হুন্ডির মাধ্যমে। মূলত ইয়াবার টাকা বিতরণ করতে এসে আর্মড পুলিশের হাতে আটক হন দুই পেশাদার হুন্ডি ব্যবসায়ী।

আর্মড পুলিশ ব্যাটালিয়নের অতিরক্ত অধিনায়ক মোহাম্মদ কামরুল হোসেন বলেন, জব্দকৃত টাকার উৎস সম্পর্কে সঠিক তথ্য দিতে না পারায় তাদেরকে আটক করা হয়।

অভিযানে নেতৃত্বদানকারী উপ-পুলিশ পরিদর্শক ফরিদুল ইসলাম জানান, আটকদের কাঁধে ঝুলানো ব্যাগ এবং পরিহিত প্যান্টের ভিতর তল্লাশি চালিয়ে ৩০ লাখ ৭৫ হাজার ৮০০ টাকা উদ্ধার করা হয়। একই সাথে তাদের ব্যবহৃত মোটরসাইকেল (কালো রংয়ের পালসার-১৫০ সিসি) জব্দ করা হয়। এ ঘটনায় উখিয়া থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন