• আজ শুক্রবার, ২ আশ্বিন, ১৪২৮ ৷ ১৭ সেপ্টেম্বর, ২০২১ ৷

কেরানীগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ নিহত দুজন সহোদর

কেরানীগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’
❏ বুধবার, আগস্ট ১৮, ২০২১ ঢাকা, দেশের খবর

মাসুম পারভেজ, কেরানীগঞ্জ:

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ ঝিলমিল আবাসিক এলাকায় গত সোমবার গভীর রাতে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত দুই যুবকের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- মোহাম্মদ সজীব (৩৫) ও তাইজুল ইসলাম তাজেল (৩৮)।

আজ মঙ্গলবার (১৭ আগস্ট) বিকেলে ঢাকা মেডিকেল কলেজের মর্গে গিয়ে পরিবারের সদস্যরা মরদেহ শনাক্ত করেন।

নিহতদের মা তাসলিমা বেগম বলেন, আমার দুই ঘরের পাঁচ ছেলে এক মেয়ে। গত ২৩ জুলাই ছেলে সজীবকে বাড়ির পাশ থেকে ধরে নিয়ে যায়। এরপর ২৫ জুলাই তাজেলকে একইভাবে ধরে নিয়ে যায়।

তিনি বলেন, আমার দুই ছেলে কেরানীগঞ্জের আব্দুল্লাহপুরে মাছের ঘেরের ব্যবসা করতেন। থানায় মাদকের মামলা ছিল। কিন্তু কোনো খুন-খারাপির মামলা ছিল না। স্থানীয় লোকজনের সঙ্গে মাছের ঘের নিয়ে আমার দুই ছেলের ঝগড়া হয়। এ নিয়ে এলাকার প্রভাবশালীরা ধরিয়ে দিয়েছে কিনা সন্দেহ হয়।

নিহত সজীবের স্ত্রী নাজনীন আক্তার ও তাজেলের স্ত্রী মিনা আক্তার বলেন, আমরা পুলিশের মাধ্যমে খবর পেয়ে মর্গে এসে দুইজনের মরদেহ শনাক্ত করি।

তারা বলেন, সজীবকে গত ২৩ জুলাই ও তাজেলকে ২৫ জুলাই তুলে নিয়ে যাওয়া হয়। আমরা খবর পেয়ে র‌্যাব-১০ এর অফিসে গেলে তারা জানায় র‌্যাব-১১ তে খবর নেন। আমরা র‌্যাব-১১ তে গেলে সেখান থেকে বলে র‌্যাব-হেডকোয়ার্টারে যেতে।

তারা আরও বলেন, আমরা ওখানে গেলে আমাদের সঙ্গে র‌্যাব সদস্যরা কোনো কথা বলেননি। পরে আমরা বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও তাদের খোঁজ পাই না। আজ পুলিশের মাধ্যমে সংবাদ পেয়ে মর্গে এসে মরদেহ শনাক্ত করি। আমরা স্বামী হত্যার বিচার চাই।

আরও পড়ুন :

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন