বিএনপি নেতা খন্দকার মাহবুব করোনা আক্রান্ত, দেশবাসীর কাছে দোয়া কামনা

mahbub 523
❏ বুধবার, আগস্ট ১৮, ২০২১ জাতীয়

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- বিএনপির ভাইস চেয়ারম্যান, সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির সাবেক সভাপতি খন্দকার মাহবুব হোসেন করোনা আক্রান্ত হয়ে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি হয়েছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান। তিনি বলেন, খন্দকার মাহবুব করোনা আক্রান্ত হলেও তিনি এখনও সুস্থ আছেন। দেশবাসীর কাছে তিনি দোয়া চেয়েছেন।

তার চেম্বারের আইনজীবী মাহবুবুর রহমান দুলাল বলেন, “জ্বর না হলেও কিছুদিন ধরে কাশি থাকায় সোমবার সকালে বসুন্ধরার এভারকেয়ার হাসপাতালে কোভিড টেস্ট করানো হয় উনার।

“বিকেলে রিপোর্ট পজেটিভ আসার পর সন্ধ্যায় ওই হাসপাতালের করোনা ইউনিটে স্যারকে ভর্তি করানো হয়। স্যারের অক্সিজেন লেভেল ভালো আছে,এক্সরে ও ব্লাড রিপোর্টও ভালো।”

খন্দকার মাহবুব হোসেন ২০০৮ সালে বিএনপিতে যোগ দেন। ২০০৯ সাল থেকে ২০১৬ সাল পর্য্ন্ত তিনি বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ছিলেন। ২০১৬ সালে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটিতে ভাইস চেয়ারম্যান পদ পান।

তার পৈত্রিক বাড়ি বরগুনা জেলার বামনা উপজেলায়। ২০১৮ সালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরগুনা-২ আসন থেকে তিনি ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচন করে আওয়ামী লীগ প্রার্থীর কাছে হেরে যান।

খন্দকার মাহবুব সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সভাপতি।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন