• আজ শনিবার, ৩ আশ্বিন, ১৪২৮ ৷ ১৮ সেপ্টেম্বর, ২০২১ ৷

আশুলিয়ায় অর্ধকোটি টাকার হেরোইনসহ মাদক কারবারি আটক

atok 52342
❏ বুধবার, আগস্ট ১৮, ২০২১ ঢাকা

তুহিন আহামেদ, আশুলিয়া প্রতিনিধি: ঢাকার আশুলিয়ায় ৫২ লাখ টাকার হেরোইনসহ সোহরাব আলী (৬৯) নামের এক মাদক কারবারিকে আটক করেছে র‍্যাব-৪। বুধবার সকালে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে র‍্যাব-৪।

এর আগে মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে আশুলিয়ার শ্রীপুর এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক সোহরাব আলী চাপাইনবাবগঞ্জ জেলার বাসিন্দা। তবে তার বিস্তারিত পরিচয় জানা যায়নি।

র‍্যাব জানায়, বিপুল পরিমাণ হেরোইন নিয়ে এক মাদক ব্যবসায়ী আশুলিয়ার শ্রীপুর এলাকায় অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে সোহরাবকে আটক করা হয়। এসময় তার কাছ থ্বকে ৫২০ গ্রাম হেরোইন যার আনুমানিক মূল্য ৫২ লাখ টাকা উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আটককৃত ব্যক্তি দীর্ঘদিন ধরে দেশের সীমান্তবর্তী এলাকা থেকে অবৈধ মাদকদ্রব্য হেরোইন সংগ্রহ করে ঢাকার আশুলিয়া, সাভার ও ধামরাইসহ আশেপাশের বিভিন্ন এলাকার ডিলার ও খুচরা মাদক বিক্রেতাদের নিকট বিক্রয় করে আসছিল।

র‌্যাব-৪ সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খাঁন বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃতের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন