🕓 সংবাদ শিরোনাম
  • আজ বুধবার, ১৪ আশ্বিন, ১৪২৮ ৷ ২৯ সেপ্টেম্বর, ২০২১ ৷

টিকার দ্বিতীয় ডোজ নিলেন খালেদা জিয়া

khaleda 5
❏ বুধবার, আগস্ট ১৮, ২০২১ জাতীয়

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া করোনাভাইরাস প্রতিষেধক টিকার দ্বিতীয় ডোজ নিয়েছেন। বুধবার (১৮ আগস্ট) বিকেল ৪টা ১০ মিনিটে রাজধানীর মহাখালীর শেখ রাসেল ন্যাশনাল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট অ্যান্ড হাসপাতালে তাকে টিকা দেওয়া হয়।

এরআগে, গত ১৯ জুলাই এই হাসপাতালে আমেরিকার তৈরি মডার্নার টিকার প্রথম ডোজ নিয়েছিলেন বেগম খালেদা জিয়া।

সাবেক এই প্রধানমন্ত্রীকে বিশেষ সুবিধায় গাড়িতে বসেই টিকা দেওয়া হয়। তাকে মডার্নার টিকা দেওয়া হয়েছে। এসময় তার সঙ্গে হাসপাতালে উপস্থিত ছিলেন বিএনপির যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকনসহ বেশ কয়েকজন নেতাকর্মী।

বিএনপির চেয়ারপারসনের মিডিয়া ইউংয়ের সদস্য শায়রুল কবির খান জানান, বুধবার সাড়ে ৩টার দিকে গুলশানের বাসভবন ফিরোজা থেকে টিকা নেওয়া উদ্দেশ্যে বের হন বেগম জিয়া।

গত ৮ জুলাই ‘সুরক্ষা’ অ্যাপের মাধ্যমে করোনার টিকার জন্য রেজিস্ট্রেশন করেন বিএনপি চেয়ারপারসন। ১৯ জুলাই টিকার প্রথম ডোজ নেন তিনি।

খালেদা জিয়ার দ্বিতীয় ডোজ টিকা নেওয়ার বিষয়টি আগেই আইনশৃঙ্খলা বাহিনীকে জানানো হয়। চেয়ারপারসনের একান্ত সচিব এবিএম আবদুস সাত্তার এ সংক্রান্ত একটি চিঠি আইনশৃঙ্খলা বাহিনীর সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে পাঠান। এতে আগে থেকেই সেখানে নিরাপত্তা জোরদার করা হয়।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন