• আজ শনিবার, ৩ আশ্বিন, ১৪২৮ ৷ ১৮ সেপ্টেম্বর, ২০২১ ৷

মানিকগঞ্জে বঙ্গবন্ধুর স্মরণে যুবলীগের দোয়া মাহফিল

Manikgonj news
❏ বুধবার, আগস্ট ১৮, ২০২১ ঢাকা

দেওয়ান আবুল বাশার, স্টাফ রিপোর্টার: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের শহীদ সদস্যদের স্মরণে পবিত্র কোরআন খতম, আলোচনা সভা, দোয়া মাহফিল ও খাবার বিতরণ করেছে মানিকগঞ্জ জেলা যুবলীগ।

বুধবার (১৮ আগস্ট) সকাল ১১টায় মানিকগঞ্জ সাংস্কৃতিক বিপ্লবী সংঘ (সাবিস) মিলনায়তনে জেলা যুবলীগের উদ্যোগে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষ্যে সকল শহীদদের স্মরণে আলোচনা সভা, দোয়া মাহফিল ও এতিমদের মাঝে খাবার বিতরণ করা হয়।

মানিকগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক আব্দুর রাজ্জাক রাজার সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক মাহবুবুর রহমান জনির সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আব্দুস সালাম (পিপি), যুগ্ম সাধারণ সম্পাদক বাদরুল ইসলাম খান বাবলু, আ ফ ম সুলতানুল আজম খান আপেল, সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুদেব কুমার সাহা, দৌলতপুর উপজেলা যুবলীগের আহবায়ক হুমায়ন কবির, জেলা যুবলীগের সদস্য ফিরোজ আলম খান, সৌমিত্র সরকার মনা, সুবল সাহা, সানোয়ার হোসেন খান, সামিউল আলীম রনি, যুবলীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী আল রাফি, জেলা যুবলীগের সদস্য মনিরুল ইসলাম খান মণি, পৌর যুবলীগ নেতা মশিউর রহমান, মাহমাদুল হক শুভ সহ বিভিন্ন উপজেলার নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে বক্তারা ১৯৭৫ সালের ১৫ আগস্টের খুনীদের দ্রুত দেশে ফিরিয়ে এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। পরে সহস্রাধিক এতিমদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন