🕓 সংবাদ শিরোনাম
  • আজ শনিবার, ৩ আশ্বিন, ১৪২৮ ৷ ১৮ সেপ্টেম্বর, ২০২১ ৷

চিকিৎসার জন্য ভারত গেলেন ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়া

Benapole Photo
❏ বুধবার, আগস্ট ১৮, ২০২১ খুলনা

মহসিন মিলন, বেনাপোল প্রতিনিধি: উন্নত চিকিৎসার জন্য গুরুতর অসুস্থ জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাডভোকেট মো. ফজলে রাব্বী মিয়া বেনাপোল দিয়ে ভারত গেলেন। বিষয়টি নিশ্চিত করেছেন বেনাপোল ইমিগ্রেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা আহসান হাবিব ।

বুধবার এয়ার অ্যাম্বুলেন্সে করে তিনি বেনাপোল আসেন। টিউমার অপসারণের পর অবস্থার উন্নতি না হওয়ায় তাকে ভারতে নেয়া হচ্ছে। দুই মাসেরও বেশি সময় ধরে দেশে চিকিৎসা নিচ্ছিলেন তিনি।

সংসদ সচিবালয়ের সূত্রে জানা গেছে, গত জুন মাসে ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়ার পেটে টিউমার অপারেশন হয়। এরপর তিনি পুরোপুরি সুস্থ না হওয়ায় নানা জটিলতা দেখা দেয়। ফলে উন্নত চিকিৎসার জন্য আজ ভারত নেওয়া হচ্ছে।

যশোরের জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান জানান, ডেপুটি স্পিকারকে ঢাকা থেকে এয়ার অ্যাম্বুলেন্সে করে প্রথমে বেনাপোল নেয়া হয় । সেখান থেকে পেট্রাপোল কাস্টমস ও ইমিগ্রেশন পার হয়ে সড়কপথে কলকাতার নেতাজী সুভাষচন্দ্র বসু (দমদম) বিমানবন্দরে নেয়া হবে। সেখান থেকে প্লেনে করে মুম্বাই যাওয়ার কথা রয়েছে। তার সঙ্গে দুই মেয়ে ও এক জামাতা রয়েছেন।

এ সময় উপস্থিত ছিলেন যশোর জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান, শার্শা উপজেলা নির্বাহী কর্মকর্তা মীর আলিফ রেজা, শার্শার সহকারী কমিশনার (ভূমি) রাসনা শারমিন মিথি, নাভারন সার্কেল এএসপি জুয়েল ইমরান সহ আরও অনেকে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন