• আজ মঙ্গলবার, ৬ আশ্বিন, ১৪২৮ ৷ ২১ সেপ্টেম্বর, ২০২১ ৷

কেরানীগঞ্জে পিকআপ-মোটরসাইকেল সংঘর্ষ, আরোহী নিহত

Keranigonj news
❏ বৃহস্পতিবার, আগস্ট ১৯, ২০২১ ঢাকা

মাসুম পারভেজ, কেরানীগঞ্জ প্রতিনিধি: ঢাকার কেরানীগঞ্জে পিকআপ-মোটরসাইকেল মুখামুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। অপর একজন আরোহী আহত।

বুধবার (১৮ আগস্ট) বিকেল ৩টায় গুলিস্তান-বান্দুরা রোডের পোড়াহাটি মোড়ের এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম আতিক হাসান (২১)। আহত আহাদ (২৫)।

পুলিশ ও স্থানীয় এক ব্যক্তি জানান, পিকআপটি মোহাম্মদপুর এবং মোটরসাইকেলটি নবাবগঞ্জ থেকে আসছিলো। পোড়াহাটি বিএম ক্যাফের সামনে এলে পিকআপটি একটি অটোরিক্সাকে সাইড দিতে গিয়ে রাস্তার মাঝ বরাবর চলে আসে আর দ্রুতগতির মোটরসাইকেলটি পিকআপের পিছনে লেগে চাকার নিচে চলে যায়। এতে দুইজনই মারাত্মক ভাবে আহত হয়।

মৃতের ভাই আকতার হোসেন বিলাপ করে বলছিলেন, আমার ভাই বাবু বাজার এলাকায় কাগজের ব্যবসা করত। আমি তাকে বারবার নিষেধ করেছি মোটরসাইকেল নিয়ে বেড় না হতে। আমার ভাই গেল জানাজা পড়তে, ফিরলো লাশ হয়ে।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বলেন, মৃত আতিক কোতোয়ালি থানার বাবুবাজার এলাকার ১ নং শাহাজাদী মিয়া লেনের বাসিন্দা। তার বাবার নাম বদু মিয়া। বন্ধুর বাবার জানাজা শেষ বাড়ি ফেরার পথে নিজেও ফিরলো লাশ হয়ে। ঘটনাটি খুবই দুঃখজনক!

কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবু ছালাম মিয়া বলেন, জেনেছি মোটরসাইকেল ও পিকআপ উভয়ই বেপরোয়া ছিল। ঘাতক চালককে আটক করা যায়নি তবে পিকআপ ও দুর্ঘটনার শিকার মোটরসাইকেলটি পুলিশের হেফাজতে রয়েছে। এব্যাপারে এখনো কোন অভিযোগ হয়নি বলেও জানান তিনি।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন