🕓 সংবাদ শিরোনাম
  • আজ বুধবার, ১৪ আশ্বিন, ১৪২৮ ৷ ২৯ সেপ্টেম্বর, ২০২১ ৷

ইউএনওর বাসায় হামলা : আ.লীগ-ছাত্রলীগের ১৩ নেতাকর্মী আটক

police-borishal-5
❏ বৃহস্পতিবার, আগস্ট ১৯, ২০২১ বরিশাল

সময়ের কণ্ঠস্বর, বরিশাল- বরিশাল সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুনিবুর রহমানের সরকারি বাসভবনে হামলার ঘটনায় আওয়ামী লীগ ও ছাত্রলীগের ১৩ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৯ আগস্ট) দুপুর ১২টায় কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আমরা একটি অভিযোগ পেয়েছি। নগরীর বিভিন্ন স্থানে অভিযান পরিচালানা করে ১৩ জনকে আটক করেছি। হামলাকারীদের ধরতে অভিযান চলছে বলেও জানান ওসি।

থানার দায়িত্বশীল কর্মকর্তারা জানান, আটক ব্যক্তিদের মধ্যে রয়েছেন—মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাসান মাহমুদ বাবু, ত্রাণবিষয়ক সম্পাদক মোয়াজ্জেম হোসেন ফিরোজ, ছাত্রলীগের সহসভাপতি অলিউল্লাহ অলি, ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদকসহ ১৩ জন।

এ ছাড়া হামলার ঘটনায় জড়িত অন্যদের আটক করতে অভিযান চলছে বলে জানিয়েছেন নুরুল ইসলাম।

এদিকে বরিশাল সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) সরকারি বাসভবনে হামলার সিসি টিভি ক্যামেরার একটি ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে। ২০ সেকেন্ডের ওই ফুটেজ উপজেলা নির্বাহী কর্মকর্তার বাসভবনের বলে নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকতার অফিসের এক কর্মকর্তা। এছাড়াও তাদের কাছে হামলার পুরো ফুটেজ রয়েছে বলে তিনি জানান।

নাম প্রকাশ না করে ওই কর্মকর্তা বলেন, হামলার ঘটনাটি তদন্ত করে দেখছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। তাদের কাছে সমস্ত ফুটেজ সরবরাহ করা হয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন