কক্সবাজারে ১৮ হাজার ইয়াবাসহ মাদক কারবারি আটক

atok 5342
❏ বৃহস্পতিবার, আগস্ট ১৯, ২০২১ চট্টগ্রাম

শাহীন মাহমুদ রাসেল, কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের রামুতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) কাছে ইয়াবা বিক্রি করতে এসে ১৮ হাজার ইয়াবা নিয়ে হাতেনাতে ধরা পড়েছেন মোহাম্মদ ইউনুস (৩৭) নামের এক মাদক কারবারি।

বৃহস্পতিবার (১৯ আগস্ট) সকাল ১০ টার দিকে চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কের কলঘর বাজার জামে মসজিদের সামনে থেকে তাকে আটক করা হয়।

আটককৃত মোহাম্মদ ইউনুস বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার সদর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের প্রধান ঝিরি এলাকার আবুল বশরের পুত্র।

এ বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোহাম্মদ রুহুল আমিন।

তিনি জানান, বৃহস্পতিবার সকালে তাঁর সার্বিক তত্ত্বাবধানে পরিদর্শক জনাব জীবন বড়ুয়ার নেতৃত্বে কক্সবাজার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি)র একটি আভিযানিক দল মাদক ক্রয়-বিক্রয়ের সংবাদ পেয়ে রামুর কলঘর বাজারে অভিযানে যায়। এসময় টুপি পাড়া দাড়িওয়ালা মোহাম্মদ ইউনুসকে একটি ব্যাগসহ আটক করতে সক্ষম হয়। পরে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে ব্যাগটি তল্লাশী করে ১৮ হাজার পিস ইয়াবা পাওয়া যায়।

জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন ধরে বিশেষ চক্রের সাথে জড়িত হয়ে মাদকের চালান সংগ্রহের পর পাচার করে আসছিল বলে স্বীকার করে। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক জনাব জীবন বড়ুয়ার নেতৃত্বে বাদী হয়ে আটক মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে রামু থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেছেন।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন